ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

এক চ্যাম্পিয়নের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ২৮, ২০১১
এক চ্যাম্পিয়নের বিদায়

সিডনি: অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন তার পরামর্শক টেরি জেনারের মৃত্যুকে ক্রিকেট বিশ্বের অপূরণীয় ক্ষতি হিসেবে মন্তব্য করেছেন। তার মতে, টেরির বিদায়ে একজন চ্যাম্পিয়ন ও সত্য চরিত্রকে হারালো ক্রিকেট।



দ্য অস্ট্রেলিয়ানে ওয়ার্ন বলেছেন,“টেরিকে ছাড়া বিশ্বটা খুবই ছোট জায়গা। আমি আপনাকে (টেরি) ভীষণ ভীষণ মিস করি। গত কয়েক সপ্তাহ আগে যখন আমি তাকে ফোন করি। তখন আমরা এক অপরকে বলেছিলাম বিদায়। এটা ছিলো খুবই কঠিন কাজ এবং আমাদের আলোচনা ছিলো একবারে আলাদা। ২০ বছর পর সর্বশেষ এটাই হয়েছিলো। বেশি কিছু বলতে পারেনি, সেটার প্রয়োজনও ছিলো না। ”

বলেন,“আমার জন্য তিনি যা করেছেন সেজন্য ধন্যবাদ। আমি চেষ্টা করেছি আমার ও আমার পরিবারের জন্য তার উপদেশ, ভালোবাসা এবং সব কিছু ওপরে তার বন্ধুত্ব প্রকাশ করতে। ”

ডানহাতি এই লেগস্পিনার বলেন,“শুধু স্পিন বোলিং নয়; খেলার জন্য তার জ্ঞান ছিলো অকল্পনীয়। তিনি বুঝতেন এবং যে তার পাঠ নিতে আগ্রহী তার সঙ্গে নিজের জ্ঞান ভাগাভাগি করে খুশিই হতেন। তিনি সবসময়ই ক্রিকেটের প্রাণ ছিলেন। ”

গত বুধবার ৬৬ বছর বয়সে পরলোকগমন করেন টেরি জেনার। ওয়ার্নের বয়স যখন ২০ বছর সেসময় টেরির সঙ্গে প্রথম দেখা হয় তার।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad