bangla news

ইউসুফকে ফিরিয়ে আনলো পাকিস্তান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০১ ১:৩১:৫২ এএম

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে ৩৫৪ রানের বিশাল হারের পর মোহাম্মদ ইউসুফকে টেস্ট স্কোয়াডে ফিরিয়ে আনলো পাকিস্তান।

করাচি: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে ৩৫৪ রানের বিশাল হারের পর মোহাম্মদ ইউসুফকে টেস্ট স্কোয়াডে ফিরিয়ে আনলো পাকিস্তান।

তবে দ্বিতীয় টেস্টে দল থেকে বাদ পড়েছেন দানিশ কানেরিয়া। তার জায়গায় দলে নেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার রাজা হাসানকে। মাত্র দুটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেই জাতীয় দলে সুযোগ পেলেন এই তরুণ ক্রিকেটার।

পিসিবি এক বিবৃতিতে জানায়, কানেরিয়াকে কাউন্টি ক্রিকেটে খেলার অনুমতি দেওয়া হয়েছে। তবে দলের প্রয়োজনে আবার তাকে যে কোন সময় ডাকাও হতে পারে।

ব্যাটিংয়ে ভারসাম্য ফিরিয়ে আনতে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির জরুরী বার্তায় দলে ফিরিয়ে আনা হয় ইউসুফকে।

অস্ট্রেলিয়া সফরে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অধিনায়ক মোহাম্মদ ইউনুসের সঙ্গে ইউসুফকেও আজীবন নিষিদ্ধ করেছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড। এপরই ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ইউসুফ।

দলে ফিরতে অন্যরা যখন নানাভাবে চেষ্টা তদ্বির চালিয়েছেন তখনও নির্বিকার ছিলেন ইউসুফ। এমনকি বোর্ডের কাছেও আবেদন করেননি। পাকিস্তান দলের সহকারী কোচ ইজাজ বাটের ইঙ্গিত পেয়েই দলে ফেরার আগ্রহ দেখান।

প্রধান নির্বাচক মুহসিন খান ক্রিকইনফোকে জানান,‘‘টিম ম্যানেজমেন্ট ইউসুফকে চেয়ে আমাদের কাছে আবেদন করেছিলো। অন্য নির্বাচকদের সঙ্গে আলোচনা করার পর আমরা ইতিবাচক সাড়া দেই।’’

শুক্রবার অ্যাজবাস্টনে দ্বিতীয় টেস্টে শুরু হবে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘন্টা, আগস্ট ০১, ২০১০



        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-01 01:31:52