bangla news

চেলসি ছাড়তে চান কোল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩১ ১১:৪৬:৪৯ পিএম

এ গ্রীষ্মেই সাবেক কোচ হোসে মরিনহোর সঙ্গে যোগ দিতে চাচ্ছেন চেলসির তারকা অ্যাশলে কোল। রক্ষণভাগের এই খেলোয়াড় রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর ইচ্ছের কথা জানিয়েও দিয়েছেন কোচ কার্লো আনচেলত্তিকেও।

ঢাকা: এ গ্রীষ্মেই সাবেক কোচ হোসে মরিনহোর সঙ্গে যোগ দিতে চাচ্ছেন চেলসির তারকা অ্যাশলে কোল। রক্ষণভাগের এই খেলোয়াড় রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর ইচ্ছের কথা জানিয়েও দিয়েছেন কোচ কার্লো আনচেলত্তিকেও।

বৃটেনের নিউজ অব দ্য ওয়ার্ল্ড এর তথ্য মতে আগের সপ্তাহে চেলসির প্রশিক্ষণ মাঠে আনচেলত্তির সঙ্গে এ বিষয়ে প্রায় ২০ মিনিট ধরে আলোচনা করেন কোল।

চেলসির ঘনিষ্ঠ সূত্র স্পোর্টস অফ দ্য ওয়ার্ল্ডকে জানিয়েছেন,“এটা খুবই সৌহার্দ্যপূর্ণ আলোচনা ছিল। তবে কোল পরিষ্কার করে জানিয়েছেন ব্যক্তিগত কারণে তিনি কাব ছাড়তে চান।”

যদিও পুরোনো মাঠ ছেড়ে যেতে কোলেরও মন কাঁদছে। চেলসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনচেলত্তিকে জানান,“চলে যাওয়াটা খুব কষ্টের হবে। কাবের সফল সময়ে খেলতে পারাটা অনেক বড় পাওয়া।”

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাঝে মাঝেই চেলসি দুর্গে হানা দিয়েছে ২৯ বছরের এই রক্ষণভাগ খেলোয়াড়কে ছিনিয়ে নিতে। কোলকে পেতে নাকি এখন ২৫ মিলিয়ন পাউন্ডও খরচ করতে রাজি আছে তারা।

সংবাদপত্রগুলো জানিয়েছে কোলের ইচ্ছার প্রতি শ্রদ্ধাশীল আনচেলত্তি। কিন্তু তাকে ছাড়তে রাজি নন। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি কোলের এজেন্ট ডেভিড মানাসে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘন্টা, আগস্ট ১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-31 23:46:49