ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

খেলা

রিয়াল থেকেও বাদ পড়ছেন কাকা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০১ ০৯:৪৩:০০ এএম
রিয়াল থেকেও বাদ পড়ছেন কাকা!

মাদ্রিদ: জাতীয় দল থেকে আগেই বাদ পড়েছেন কাকা। এবার রিয়াল মাদ্রিদও মুখ ফিরিয়ে নিতে পারে ব্রাজিলিয়ান এই প্লেমেকারের ওপর থেকে।



লন্ডনের সানডে টাইমস খরব ছাপিয়েছে রিয়ালের নতুন কোচ হোসে মরিনহোর দল পুনর্গঠনের বলি হতে পারেন সাবেক বর্ষসেরা ফুটবলার।

ইংলিশ দৈনিকটির মতে, মরিনহো রিয়ালের মাঝমাঠ সাজাতে চান জার্মানির দুই তরুণ খেলোয়াড় সামি খেদিরা ও মেসুত ওজিলকে দিয়ে। এরইমধ্যে বুন্দেসলিগার দল ভিএফবি স্টুটগার্ট থেকে রিয়ালে যোগ দিয়েছেন খেদিরা। রিয়াল কোচের তালিকায় ওজিলের নামটিও টোকা আছে।

যদিও মাদ্রিদ কোচের পছন্দের প্রথম তালিকায় ছিলেন লিভারপুল অধিনায়ক স্টিভেন জেরার্ড ও ইন্টারের ফুল-ব্যাক মাইকন। কিন্তু লিভারপুল জেরার্ডকে ছাড়তে রাজি না হওয়ায় এবং মাইকনের সঙ্গে পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় তাদের আশা ছেড়ে দেন মরিনহো।

গত গ্রীস্মে রেকর্ড ৫৬ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফিতে মাদ্রিদে নাম লেখান কাকা। কিন্তু লা লিগায় এসে তেমন সুবিধা করতে পারেননি সাবেক মিলান তারকা। রিয়ালও সাফল্য খরায় ভুগছে গেল দুই মৌসুম ধরে। সবদিক বিবেচনায় রেখেই ব্রাজিল তারকার ব্যাপারে নতুন করে ভাবতে হচ্ছে রিয়ালকে।

তবে কাকাকে নিয়ে স্প্যানিশ জায়ান্টদের আগ্রহে ভাটা পড়লেও তাকে দলে ভেড়াতে মুখিয়ে আছে ইংলিশ কাবগুলো। ২৮ বছরের এই মিডফিল্ডারকে নিয়ে অনেক আগে থেকেই পরিকল্পনা ছিল ম্যানচেস্টার সিটির। মরিনহোর পরিকল্পনা জানার পর নড়েচড়ে বসেছে চেলসিও। রবার্তো মানচিনি না কার্লো আনচেলত্তি কার দলে ভিড়বেন এই ব্রাজিল তারকা?

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘন্টা, আগস্ট ১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa