ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

দলে ফিরলেন রবিনহো, বাদ কাকা-রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ২০, ২০১১
দলে ফিরলেন রবিনহো, বাদ কাকা-রোনালদিনহো

সাও পাউলো: ব্রাজিলের জাতীয় ফুটবল দলে ফিরলেন ফরোয়ার্ড রবিনহো। আগামী মাসে নেদারল্যান্ডস ও রোমানিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

তবে দল থেকে আবারও ছিটকে পড়েছেন কাকা ও রোনালদিনহো।

এই বছরের শুরুতে ফুটবল থেকে অবসর নেওয়া সাবেক তারকা খেলোয়াড় রোনালদোকে বিদায় জানাবে ব্রাজিল। সম্ভবত রোমানিয়ার বিপক্ষ ম্যাচে প্রথমার্ধে কয়েক মিনিটের জন্য তাকে মাঠে নামাতে পারেন মানো মেনেজেস।

দুটি প্রীতি ম্যাচই আগামী জুলাইয়ে আর্জেন্টিয়ায় অনুষ্ঠিত কোপা আমেরিকার প্রস্তুতিরই অংশ। তাই কোচ মানো মেনেজেস বলেন,“রুমানিয়ার বিপক্ষে খেলার পরই কোপা আমেরিকা প্রতিযোগিতার চূড়ান্ত দল নির্বাচন করবো। ”

নিজেদের মাঠে ৪ জুন নেদারল্যান্ডস ও তিনদিন পর রোমানিয়ার বিপক্ষে মুখোমুখি হবে ব্রাজিল।

ব্রাজিল দল: গোলরক্ষক হুলিও সিজার, ভিক্টর, জেফারসন, ফ্যাবিও, ডিফেন্ডার দানি আলভেস, মাইকন, আন্দ্রে সান্তোস, আদ্রিয়ানো, লুসিও, ডেভিড লুই, থিয়াগো সিলভা, লুইসাও, মিডফিল্ডার লুকাস, র‌্যামিরেস, সান্দ্রো, অ্যান্দারসন, ইলিয়াস, লুকাস, হেরিক, জাদসন, এলানো, থিয়াগো নেভেস, ফরোয়ার্ড আলেক্সান্দ্রে পাতো, নিলমার, নেইমার, লিয়ান্দ্রো, দামিয়াও ফ্রেদ ও রবিনহো।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মে ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।