ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

আবাহনী সমর্থকদের তান্ডব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মে ১৬, ২০১১

ঢাকা: পেশাদার লিগের শেষ দিকে এসে দুর্বল প্রতিপক্ষ রহমতগঞ্জের বিপক্ষে হার মেনে নিতে পারেনি ঢাকা আবাহনী সমর্থকরা। দলের পরাজয়ে পর ক্ষুব্ধ সমর্থকরা বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্যাপক তান্ডব চালায়।

হারের পর সমর্থকরা মাঠে নেমে এসে নিজেদের খেলোয়াড়দের ওপর হামলা চালায়। দলের অন্তত দুই খেলোয়াড়কে মারধর করে তারা।   মাঠে নিজেদের টেন্টও উপড়ে ফেলে দেয় আবাহনী সমর্থকরা। তাদের আক্রমণ থেকে বাদ যায়নি রেফারিরা। রেফারিরা তাদের গোল বঞ্চিত করেছে এমন অভিযোগে রেফারীদের ওপর চড়াও হয় তারা। আত্মরক্ষা করতে রেফারীরা নিজরুমে আশ্রয় নিলেও সেখানেও হামলে পড়ে তারা।

এক পর্যায়ের পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয় আবাহনীর ক্ষুব্ধ সমর্থক গোষ্ঠী। এ সময় স্টেডিয়ামের বিভিন্ন কক্ষ ও জানালা ভাংচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে সোমবার ঢাকা আবাহনী লিমিটেড ১-০ গোলে হারে রহমতগঞ্জের বিপক্ষে। এ হারের পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা মুক্তিযোদ্ধার চেয়ে কিছুটা পিছিয়ে পড়ে তারা। ১৬ ম্যাচে আবাহনীর সংগ্রহ দাঁড়িয়েছে ৩৫ পয়েন্ট। একম্যাচ কম খেলে মুক্তিযোদ্ধা ৩৮ পয়েন্ট নিয়ে শিরোপা দৌড়ে এগিয়ে। এদিকে লিগে ম্যাচও বেশি নেই। আবাহনীর আছে ছয়টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘন্টা, ১৬ মে, ২০১১

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।