ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকা আবাহনী: ০ রহমতগঞ্জ: ১

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মে ১৬, ২০১১

ঢাকা: পেশাদার লিগে দ্বিতীয় পর্বে বড় দলগুলো যখন এক এক করে প্রথম পর্বের হারের প্রতিশোধ তুলছিল তখনই অঘটন উপহার দিলো জায়ান্ট কিলারখ্যাত রহমতগঞ্জ। সোমবার তারা ১-০ গোলে হারিয়েছে শিরোপা প্রত্যাশী ও লিগ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনীকে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে রহমতগঞ্জের বিপক্ষে প্রাধান্য বিস্তার করেছিলো আকাশী-নীলরাই। কিন্তু ধারার বিপরীতে ২৩ মিনিটে গোল খেয়ে বসে কোচ আলী আকবর পোরমুসলিমির দল। ২৫ গজ দূর থেকে ক্যামেরুন ফরোয়ার্ড মোডো হিউজের শট আবাহনী গোলরক্ষক সোহেলকে বোকা বানিয়ে জালে আশ্রয় নিলে ১-০ গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ।

অন্যদিকে আবাহনী গোল পরিশোধের মোক্ষম সুযোগটি হারায় খেলার ৩০ মিনিটে। যখন দলের ঘানা স্ট্রাইকার টুয়াম ফ্রাঙ্ক পেনাল্টি থেকে গোল পরিশোধে ব্যর্থ হন। তার শটটি দক্ষতার সঙ্গে গ্লাভসে নেন রহমতগঞ্জ গোলরক্ষক ইরান শেখ।

এ হারের ফলে শিরোপা প্রতিদ্বন্দ্বিতায় মুক্তিযোদ্ধা সংসদের চেয়ে খানিকটা পেছনে পড়লো দ্বিতীয় অবস্থানে থাকা ঢাকা আবাহনী লিমিটেড। ১৬ ম্যাচে তাদের সংগ্রহ ৩৫ পয়েন্ট। তাদের চেয়ে একম্যাচ কম খেলে মুক্তিযোদ্ধার সংগ্রহ ৩৮। অন্যদিকে ১৬ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ তালিকার ষষ্ঠস্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ১৬ মে, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad