ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

এখনই জার্সি বদলাচ্ছে না বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মে ১৬, ২০১১

মাদ্রিদ: জাতিসংঘ শিশু তহবিল ইউনিসেফের সঙ্গে পাঁচ বছরের চুক্তি আগামী মাসেই শেষ হলেও দলের জার্সিতে ইউনিসেফের লোগোটা এখনই উঠিয়ে দিচ্ছেনা লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। তবে জার্সিতে ব্যবহৃত লোগোটা স্থান পরিবর্তন করতে যাচ্ছে।

ইউনিসেফের প্রতি সহমর্মিতার হাত না গুটানোর কথা ঘোষণা দিয়ে সোমবার বার্সা জানিয়েছে আগামী মৌসুম পর্যন্ত জার্সিতে ইউনিসেফের লোগো থাকছে। তবে নতুন চুক্তি অনুযায়ী লোগোটা খেলোয়াড়দের বুকের জায়গা থেকে সরে খেলোয়াড়দের নাম্বারের নিচে চলে যাচ্ছে।
 
এ মৌসুমের শিরোপা জেতায় বার্সার জ্বলজ্বলে জার্সিটি এখন অনেক প্রতিষ্ঠানের জন্যই অত্যন্ত আকর্ষণীয়। খেলোয়াড়দের বুকে থাকা ইউনিসেফের লোগোর স্থানটিতে আসছে কাতার ফাউন্ডেশনের লোগো।

মধ্যপ্রাচ্যে শিক্ষা ও গবেষণাখাতকে প্রণোদনা দেওয়া এই কাতারি প্রতিষ্ঠানটি বার্সা খেলোয়াড়দের বুকে স্থান পেতে আগামী পাঁচ বছরে ১৬৫ মিলিয়ন ইউরো খরচ করবে। গত ডিসেম্বরে কাতার ফাউন্ডেশন ও বার্সেলোনার মধ্যে স্পন্সরশিপের ব্যাপারে চুক্তিটি হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ১৬ মে, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।