ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

কোপা লিবার্তাদোরেসের সেমিতে সান্তোস ও ভেলেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মে ১৯, ২০১১
কোপা লিবার্তাদোরেসের সেমিতে সান্তোস ও ভেলেজ

ব্রাসিলিয়া: দক্ষিণ আমেরিকার কোপা লিবার্তাদোরেস কাপের সেমিফাইনালে উঠেছে সান্তোস ও ভেলেজ সার্সফিল্ড। বুধবার প্রতিযোগিতার দ্বিতীয় পর্বে ভেলেস সার্সফিল্ড ৪-২ গোলে হারায় লিবার্তাদকে।

এদিকে ফিরতি লেগে ওয়ান্স কালদাসের সঙ্গে ১-১ গোলে ড্র করেই শীর্ষ চারের খেলা নিশ্চিত করেছে সান্তোস।

প্রথম লেগে ওয়ান্স কালদাসের মাঠে ১-০ গোলে জেতে তারা। ফিরতি লেগে ১-১ গোলে ড্র হলেও গোল ব্যবধানে (২-১) সেমিফাইনালে উঠে সান্তোস। আর প্রথম লেগে লিবার্তাদকে ৩-০ গোলে হারায় ভেলেজকে। দুই পর্ব মিলে গোলে ব্যবধানে (৭-২) এগিয়ে থাকায় সেমিফাইনাল নিশ্চিত হয় ভেলেজের।

সান্তোসের মাঠে ১২ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। গোল করেন নেইমার। গোল শোধে মরিয়া সফরকারী ওয়ান্স কালদাজ খেলায় সমতা ফেরায় ৩০ মিনিটে। ১-১ গোলের সমতা নিয়েই বিরতিতে যায় উভয় দল। পরের অর্ধে কোন গোল হয়নি। এজন্য ড্র নিয়েই সেমিফাইনালে উঠে সান্তোস।

এদিকে মোরালেজের জোড়া গোলে ৪-২ ব্যবধানে লিবার্তাদ’র বিপক্ষে জিতেছে ভেলেজ সার্সফিল্ড। লিবার্তাদ’র মাঠে  ভেলেজের পক্ষে ৪৪ ও ৪৫ মিনিটে দুটি গোল করেন মোরালেজ। একবার করে প্রতিপক্ষের জালে বল জড়ান সতীর্থ ফ্যানকো ও ফার্নান্দেজ। স্বাগতিকদের হয়ে দুটি গোল শোধ করেন এম মাইকেল ও আর রজাস।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।