ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফরাসি ওপেন থেকে বিদায় সেরেনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মে ১৩, ২০১১
ফরাসি ওপেন থেকে বিদায় সেরেনার

প্যারিস: ফরাসি ওপেনেও খেলা হচ্ছে না সাবেক বিশ্বসেরা সেরেনা উইলিয়ামসের। বৃহস্পতিবার ফ্রেঞ্চ ওপেন থেকে আনুষ্ঠানিকভাবে নিজেকে প্রত্যাহার করে নেন চোট পরবর্তী পুনর্বাসনে থাকা এই মার্কিন তারকা।



গত উইম্বলডনে শিরোপা জেতার পর ডান পায়ের পাতায় কাঁচবিদ্ধ হওয়ায় শীর্ষ পর্যায়ের কোনো প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন না ১৩টি একক গ্রান্ডস্লাম জয়ী সেরেনা। চোটের কারণে দুবার ডাক্তারের ছুঁরির নিচে যেতে হয় ২৯ বছরের এই টেনিস কৃষ্ণকলিকে।

শুধু পায়ের পাতার চোটই নয়; ফুসফুসের সমস্যায় ভুগছেন সেরেনা। গত ফেব্রুয়ারি ফুসফুসে রক্ত জমাট বেঁধে যাওয়ায় তাকে জরুরীভাবে অস্ত্রোপচার করাতে হয়। যেটাকে জীবনের সবচেয়ে ভীতিজনক মূহুর্ত বলে জানিয়েছিলেন তিনি।

এক বিবৃতিতে সেরেনা বলেন,“যদিও অনেকটাই ভালো হয়ে উঠেছি আমি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে রোল্যা গ্যাঁরোতে অংশ নিতে পারছি না। যেহেতু পায়ের পাতা ও ফুসফুসের অস্ত্রোপচার থেকে পুরো সুস্থ হয়ে উঠতে এখনো পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকতে হচ্ছে। ”

তবে শিগগিরই কোর্টে ফেরার ইঙ্গিত দিয়ে ২০০২ সালের এই ফরাসি ওপেন জয়ী বলেন,“প্রতিটি মুহূর্তেই ভালো কাটছে আমার এবং আবার কোর্টে অনুশীলনও করতে পারছি। আশা করছি এই গ্রীষ্মেই প্রতিযোগিতায় ফিরতে পারবো। ”

বাংলাদে সময়: ১০০৮ ঘন্টা, মে ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।