ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

মোহামেডানের অনুষ্ঠানে দেশি খেলোয়াড়রা উপেক্ষিত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মে ১২, ২০১১

ঢাকা: বিদেশি খেলোয়াড়দের নিয়ে মেতে থাকলো ঢাকা মোহামেডান লিমিটেড। হাতে গোনা যে চারজন বিদেশি খেলোয়াড় উপস্থিত ছিলেন তাদের সামনে দেশের খেলোয়াড়রা উপেক্ষিতই হয়েছেন।

যাদের খেলোয়াড়ী জীবনের পুরো সময়টা কাটিয়েছেন সাদাকালো শিবিরে। একবারের জন্যও তাদেরকে মঞ্চে তোলা হয়নি।

কায়সার হামিদ, ইমতিয়াজ সুলতান জনি, বাদল রায়, খালেদ মাসুদ পাইলট, হাবিবুল বাশারদের মতো তারকা খেলোয়াড়রা অনুষ্ঠানে উপস্থিত থাকলেও আলোচানায় তোলা হয়নি।  

ক্লাব এবং সমর্থক গোষ্ঠীর কাছ থেকে যা উপহার সামগ্রী পেয়েছেন বিদেশি খেলোয়াড় শাহবাজ আহমেদ, কামরান আশরাফ ও অর্জুনা রানাতুঙ্গা।

এদিকে নাইজেরিয়ার বিশ্বকাপ দলের সাবেক ফুটবলার এমেকা অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। এছাড়া উল্লেখ করার মতো মোহামেডানে খেলা বিদেশি খেলোয়াড় এবং কোচদের আনতে পারেনি আয়োজকরা।

অনুষ্ঠানের দুর্বলতা নিয়ে প্রশ্ন তোলেন ক্লাবের সাবেক সভাপতি মোসাদ্দেক আলী। তিনি বলেন,“অনেকে আছেন যাদেরকে ডকুমেন্টরিতে উপেক্ষা করা হয়েছে। এই ক্লাব এখন লিমিটেড জবাবদিহিতা থাকতে হবে। সবাই মিলে কাজ করতে হবে। মোহামেডানের ঐতিহ্য একদিনের নয়। অনেক পুরনো সেটি মনে রাখতে হবে। ”

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, মে ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।