ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

মা সুস্থ্য, সাকিব যাচ্ছেন কলকাতায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, মে ৫, ২০১১
মা সুস্থ্য, সাকিব যাচ্ছেন কলকাতায়

ঢাকা: মাকে সুস্থ্য দেখে স্বস্তি নিয়ে ভারতে যাচ্ছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের দল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যোগ দেবেন শুক্রবার।



মায়ের অসুখের খবর পেয়ে কলকাতা নাইট রাইডার্সের কাছ থেকে ছুটি নিয়ে ১ মে ঢাকায় আসেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব। ওই দিনই অচেতন অবস্থায় বাংলাদেশ অধিনায়কের মাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। জ্ঞান ফিরলেও প্রথমদিকে ছেলেকে চিনতে পারছিলেন না তার মা। ভয় পেয়ে গিয়েছিলেন পরিবারের সবাই। কিন্তু চিকিৎসকদের নিবিড় পরিচর্যায় শেষপর্যন্ত বিপদ মুক্ত হন সাকিবের মা। অনেকগুলো পরীক্ষা-নীরিক্ষা শেষে অ্যাপোলো হাসপাতালের বিশেষজ্ঞরা নিশ্চিত হয় বড় কোন সমস্যা হয়নি তার মায়ের।

পরিস্থিতি খারাপ দেখলে মাকে বিদেশে নিয়ে চিকিৎসা করাতেও প্রস্তুত ছিলেন সাকিব আল হসান। বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বাংলানিউজকে জানান, সাকিবের মা এখন আগের চেয়ে অনেক ভালো। শুক্রবার সকাল অথবা বিকেলে কলকাতায় যাবে।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিন ম্যাচ খেলে সাতটি উইকেট নিয়েছেন বাঁহাতি এই স্পিনার। দুই ম্যাচ বসে কাটিয়েছেন। সাকিবের অনুপস্থিতিতে প্রথমদিকে দুটি এবং বৃহস্পতিবার পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে কলকাতা।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।