ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

পিসিবির সঙ্গে দেখা করবেন মহসিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ৪, ২০১১
পিসিবির সঙ্গে দেখা করবেন মহসিন

করাচি: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘোষিত পাকিস্তানের টেস্ট স্কোয়াডকে কেন্দ্র করে প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত আপাতত স্থগিত করেছেন মহসিন খান। সমস্যার সমাধানে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র সভাপতি ইজাজ বাটের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি।



এজন্য বুধবার নির্ধারিত সংবাদ সম্মেলনও বাতিল করেন মহসিন খান। মূলত. দুটি কারণ দেখিয়ে সম্মেলন করেননি সাবেক এই ক্রিকেটার। প্রথমত. বোর্ডের পূর্বানুমতি ছাড়া সংবাদ সম্মেলন করলে তা হবে আইনের লঙ্ঘন। দ্বিতীয়ত. বোর্ড তাকে বৃহস্পতিবার লাহরে ডেকে পাঠিয়েছে। যেখানে তিনি দল নির্বাচন বিষয়ে আলোচনা করবেন।

প্রধান নির্বাচকের পদ থেকে মহসিন খানের পদত্যাগের হুমকি দেওয়ার একদিন পরই বোর্ড থেকে এই বিবৃতি এলো। আগের দিন খান বলেন,“টেস্ট দল নির্বাচন নিয়ে বোর্ড কোন সিদ্ধান্ত না নিলে বুধবার দুপুরেই তিনি প্রধান নির্বাচক হিসেবে তার দায়িত্ব পালন করবেন কিনা সে বিষয়ে সিদ্ধান্ত জানাবেন। ”

যাই হোক, খানের পদত্যাগ করতে হলো না। এর আগেই বিবৃতি দিলো বোর্ড। পিসিবির বিবৃতিতে বলা হয়, এটা স্বাভাবিক, অনুমোদনের জন্য বাছাইকৃত একাদশ বোর্ড সভাপতির কাছে পাঠাবে নির্বাচিত নির্বাচক।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মে ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।