ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

চেন্নাইয়ের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মে ৪, ২০১১
চেন্নাইয়ের জয়

চেন্নাই: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বড় ব্যবধানে জিতেছে চেন্নাই সুপার কিংস। বুধবার মাইকেল হাসির হার না মানা ৭৯ রানের সুবাদে স্বাগতিকরা আট উইকেটে হারায় রাজস্থান রয়্যালসকে।



রাজস্থান রয়্যালস: ১৪৭/৬ (২০ ওভার)
চেন্নাই সুপার কিংস: ১৪৯/২ (১৮.৪ ওভার)
ফল: চেন্নাই আট উইকেটে জয়ী

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস। ব্যাট করতে নেমে দলকে উড়ন্ত সূচনা উপহার দেন দুই ওপেনার। দলের ৮৬ রানের মাথায় প্রথম উইকেট হারায় সফরকারীরা। ব্যক্তিগত ৩২ রানে সাদাব যাকাতির হাতে ফিরতি ক্যাচ দেন শেন ওয়াটসন।

রাহুল দ্রাবিড় স্বাগতিক বোলারদের ওপর তান্ডব চালালেও সতীর্থদের ব্যাটিং দৈন্যতায় সাত উইকেটে ১৪৭ রান তুলতে সমর্থ হয় রাজস্থান। ৫১ বলে ১০টি চারের সাহায্যে ৬৬ রান করেন দ্রাবিড়। এছাড়া ২০ রান করেন রস টেলর। বাকি ব্যাটসম্যানের মধ্যে কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

দুটি করে উইকেট নেন সাদাব যাকাতি ও অ্যালবি মর্কেল। যাকাতি ২২ আর মর্কেল ২৪ খরচ করেন।

জবাবে ব্যাট করতে নেমে মাইকেল হাসি ও সুরেশ রায়ানার অর্ধশতকে দুই উইকেট হারিয়েই গন্তব্যে পৌঁছায় চেন্নাই। তখনো বাকি ছিলো আট বল। আটটি চার ও একটি ছয়ের সাহায্যে হার না মানা ৭৯ রান করেন হাসি। এছাড়া রায়না খেলেন ৬১ রানের দারুণ একটি ইনিংস।

৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে আছে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই। এক ম্যাচ বেশি খেলে ১১ পয়েন্ট নিয়ে পরের স্থানে রাজস্থান।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad