ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক টেবিল টেনিস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মে ৪, ২০১১
বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক টেবিল টেনিস

ঢাকা: আগামী ২৪ মে থেকে ঢাকায় শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক আমন্ত্রণমূলক যুব টেবিল টেনিস’ প্রতিযোগিতা। চার দিনের টুর্নমেন্টে স্বাগতিক বাংলাদেশসহ চীন, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা, মালদ্বীপ এবং ভুটান অংশ নিচ্ছে।



ফেডারেশনের সভাপতি মোহাম্মদ আব্দুল করিম এক প্রশ্নের জবাবে বলেন, দেশের যুব সমাজকে টেবিল টেনিসের প্রতি উদ্বুদ্ধ করতেই এ আয়োজন। আশাকরি টেবিল টেনিসকে এগিয়ে নিতে আমাদের প্রচেষ্টা দারুণ ভুমিকা রাখবে। ”

টুর্নামেন্ট উপলক্ষে দলগুলোর প্রায় ৭৫ জন প্রতিযোগী পাঁচটি ইভেন্টে পদকের জন্য লড়াই করবে।   প্রতিযোগিতা হবে পুরুষ ও মহিলা উভয় বিভাগেই।

৭৬ লাখ টাকা ব্যয়ের এই টূর্ণামেন্টে দশটি বেসরকারী ব্যাংক এবং মোবাইল অপারেটর কোম্পানি রবি কো-স্পন্সর হিসেবে এগিয়ে এসেছে। বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ফেডারেশনের সভাপতি আব্দুল করিম। পরে প্রতিযোগিতার লোগো উন্মোচন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।