ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

মাইকনকে নিয়ে সমঝোতায় পৌঁছেছে মাদ্রিদ ও ইন্টার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১০
মাইকনকে নিয়ে সমঝোতায় পৌঁছেছে মাদ্রিদ ও ইন্টার

ঢাকা: সাবেক বস হোসে মরিনহোর সঙ্গে আবারো মিলিত হতে যাচ্ছেন ইন্টারের ব্রাজিলিয়ান তারকা মাইকন।

ক্রীড়া দৈনিক লা গ্যাজেত্তা দেল্লো স্পোর্ট ও ইতালিয়ান সূত্রগুলোর খবর সত্যি হলে শিগগিরই ইতালি ছেড়ে স্পেনে পাড়ি জমাচ্ছেন ব্রাজিলের রক্ষণভাগের এই খেলোয়াড়।



মাইকনের ব্যাপারে রিয়ালের সঙ্গে ইন্টারমিলান সমঝোতায় পৌঁছেছে বলে খবর ছাপিয়েছে তারা।

কোরেইরে দেল্লা সেরা নামক ইতালির পত্রিকাটি জানিয়েছে ২৮ মিলিয়ন ইউরো ফি ও অনির্দিষ্ট পরিমাণ বোনাস অর্থের বিনিময়ে মাইকনকে রিয়ালের কাছে হস্তান্তরে রাজি হয়েছে ইন্টার।

একই সঙ্গে দৈনিকটি আরো জানিয়েছে মারিও বালোতেল্লিকেও ছেড়ে দিচ্ছে গত মৌসুমে তিন শিরোপাজয়ী ইন্টার। তার ট্রান্সফার ব্যাপারে ইংলিশ কাব ম্যানচেস্টার সিটির সঙ্গেও নাকি কথাবার্তা প্রায় পাকা।

ইন্টার ও রিয়ালের সমঝোতার পর স্প্যানিশ কাবটির সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে ঐক্যমতে পৌঁছাতে হবে মাইকনকে। যেটা আগামী দুইদিনের মধ্যেই হয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

পত্রিকাটি জানিয়েছে মাইকন রিয়ালের সঙ্গে চার বছরের চুক্তি করতে চাচ্ছেন। সঙ্গে প্রতিবছরের জন্য  ৬-৭ মিলিয়ন ইউরো পারিশ্রমিক। যদিও মাদ্রিদ সভাপতি ফোরেনতিনো পেরেজ তাকে বছর প্রতি সাড়ে পাঁচ মিলিয়ন ইউরোর  প্রস্তাব করেছেন। তবে শিগরিরই উভয় পক্ষ এ ব্যাপারে সমঝোতায় পৌঁছে যাবে বলে ধারণা করছে দৈনিকটি।  

দলে থেকে মাইকনের প্রস্থান ইন্টার মিলানের নতুন কোচ রাফা বেনিতেজের ইচ্ছা পূরণের পথকে সহজ করে দিতে পারে। যিনি  লিভারপুলের মাঝমাঠের খেলোয়াড় হ্যাভিয়ের মাসচেরানোকে পাকাপাকি ভাবেই ইন্টারে রেখে দিতে যাচ্ছেন।

বাংলাদেশ সময় : ১৭০১ ঘন্টা, জুলাই ২৭, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa