ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

চ. আবাহনীকে হারিয়ে জয়ে ধারায় মোহামেডান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১১
চ. আবাহনীকে হারিয়ে জয়ে ধারায় মোহামেডান

কক্সবাজার: স্বাধীনতা কাপ ফুটবলে ঘুরে দাঁড়ানো ঢাকা মোহামেডান স্পোর্র্টিং লিগের দ্বিতীয় পর্ব শুরু করেছে জয় দিয়ে। পেশাদার লিগের চতুর্থ আসরের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার চট্টগ্রাম আবাহনীকে ২-০ গোলে হারিয়েছে সাদা-কালো জার্সিধারীরা।



স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে শুরুতেই প্রাধান্য বিস্তার করে খেলে কোচ শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা। ৪১ মিনিটে আনোয়ারের গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। চার মিনিট পরেই নাইজেরিয়ান স্ট্রাইকার সানডি সিজোবা গোলে ব্যবধান বাড়িয়ে নেয়  (২-০) সাদা-কালোরা।

দ্বিতীয়ার্ধে ৭১ মিনিটে দশজনের দলে পরিণত হয় স্বাগতিকরা। লাল কার্ড দেখেন আবাহনীর ফুটবলার অ্যান্থনি। তবে গোল করে ব্যবধান কমাতে বা বাড়াতে পারেনি কোন দলই।

এ জয়ে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে মোহামেডান। যদিও যাচ্ছেতাই ভাবেই প্রতিযোগিতা শুরু করেছিল লিগের হ্যাটট্রিক চ্যাম্পিয়নরা। জয় খরায় ভুগতে থাকা দলটি প্রথম লেগে শেষ জয় পায় ৪ ফেব্রুয়ারি আরামবাগের বিপক্ষে ম্যাচে। এরপর ফেনী সকারের সঙ্গে ড্র এবং শেখ রাসেল, শেখ জামাল ও চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে হার দিয়ে প্রথম লেগের ইতি টেনেছিল মানিকের শিষ্যরা।

এদিকে ১২ ম্যাচে চার পয়েন্ট নিয়ে তালিকায় সবার নিচে চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।