[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

সূচনা ভালো হয়নি সিদ্দিকুরের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-২৮ ৯:১০:০১ এএম

দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ব্যালেন্টাইনস চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের খেলায় ভালো করতে পারেননি বাংলাদেশ গলফার সিদ্দিকুর রহমান।

সিউল: দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ব্যালেন্টাইনস চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের খেলায় ভালো করতে পারেননি বাংলাদেশ গলফার সিদ্দিকুর রহমান। পার অনুযায়ী (৭২ শট) খেলে উদ্বোধনী দিনে সেরাদের তালিকায় স্থান পাননি তিনি।

বৃহস্পতিবার শুরু হওয়া প্রায় ৩২ লাখ মার্কিন ডলারের এই প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে শীর্ষে আছেন উত্তর আয়ারল্যান্ডের ড্যামিয়েন ম্যাকগ্রেইন। পারের চেয়ে ছয় শট কম (৬৬) খেলে প্রথম পর্বের খেলা শেষ করেন তিনি।

ব্ল্যাকস্টোন গলফ কাবে প্রথম দিনের খেলায় খুব খারাপ করেছেন সিদ্দিকুর এমনটি নয়। ৭২ শট খেলে তালিকায় যৌথভাবে ৩৬তম স্থানে রয়েছেন ব্রুনাই ওপেন জয়ী এই গলফার। পার অনুযায়ী খেলে একইস্থানে রয়েছেন সম্প্রতি র‌্যাঙ্কিয়ের সেরার আসন পুনরুদ্ধার করা ইংল্যান্ড তারকা লি ওয়েস্টউডও।

প্রথম নয়টি হোলের খেলায় দুই বগির বিপরীতে একটি বার্ডি অর্জন করেন সিদ্দিকুর। ১৬-১৮তম হোলে টানা তিন বার্ডি পেলেও ১১তম হোলে ডবল বগি পেয়ে সব অর্জন বৃথা যায় ২৬ বছরের এই গলফারের।

উদ্বোধনী দিনে সবচেয়ে ভালো পারফর্ম করেছেন স্বাগতিক দেশের পার্ক স্যাং হিয়ুন। ৬৭ শট খেলে ইংল্যান্ডের রিচার্ড ফিঞ্চ ও চিলির ফেলিপ অ্যাগুইলারের সঙ্গে যৌথভাবে দ্বিতীয়স্থানে আছেন পার্ক।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14