[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

রবি-মেয়র কাপের ফাইনাল শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-২৮ ৬:০২:২৮ এএম

রবি-মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শনিবার সন্ধ্যা ছয়টায় সিলেট জেলা  স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ফাইনালে খেলবে সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড ও ৫ নং ওয়ার্ড ক্রিকেট দল।

সিলেট: রবি-মেয়র কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শনিবার সন্ধ্যা ছয়টায় সিলেট জেলা  স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ফাইনালে খেলবে সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড ও ৫ নং ওয়ার্ড ক্রিকেট দল।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রধান অতিথি হিসেবে খেলা উপভোগ করে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন। এতে সিলেট সিটি কর্পোরেশন মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রবি আজিয়াটা লিমিটেড এর নির্বাহী উপ অধিকর্তা মো. জাবিদ আহসান।

পুরস্কার বিতরণী শেষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হবে। এতে সঙ্গীত পরিবেশন করবেন শাহনাজ বেলী, ক্লোজআপ ওয়ান তারকা বাপ্পী এবং আহমেদ জুবায়ের টিপু।

রবি আজিয়াটা লিমিটেড এর সহযোগিতায় সিলেট সিটি কর্পোরেশনের এ টুর্নামেন্টের আয়োজন করছে। টুর্নামেন্টটি পরিচালনার দয়িত্বে আছে সিলেট জেলা ক্রিড়া সংস্থা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db