ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

জুলকারনাইনের হুমকিদাতা বুকিরা গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-২৭ ১১:১৯:১২ এএম

পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক জুলকারনাইনকে প্রাণনাশের হুমকিদাতা জুয়াড়িদের বুধবার গ্রেপ্তারের দাবি করেছে দেশটির পুলিশ।

শিয়ালকোট: পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক জুলকারনাইনকে প্রাণনাশের হুমকিদাতা জুয়াড়িদের বুধবার গ্রেপ্তারের দাবি করেছে দেশটির পুলিশ।

ম্যাচ ফিক্সিংয়ে রাজি না হলে বুকিদের কাছ থেকে মৃত্যুর হুমকি পাওয়ায় গত বছরের নভেম্বরে দলের সঙ্গে অবস্থানকালে দুবাই থেকে লন্ডনে পালিয়ে যান ২৫ বছরের ওই ক্রিকেটার।

ভীত জুলকারনাইন তৎক্ষণাৎ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন এবং বৃটেনে রাজনৈতিক আশ্রয় প্রার্থনা করেছিলেন। তবে সম্প্রতি দেশটির স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর নিজের ও পরিবারের নিরাপত্তার ব্যাপারে আশ্বস্ত হয়ে গত সোমবার দেশে ফিরে আসেন জুলকারনাইন।

শিয়ালকোটের পুলিশ মুখপাত্র নাসির কোরেশি বার্তাসংস্থা এএফপিকে জানিয়েছেন,“আমরা আট বুকিকে আটক করেছি। এদের মধ্যে জুলকারইনকে প্রাণনাশের হুমকিদাতারাও রয়েছেন।”

তিনি আরো বলেন,“গ্রেপ্তারকৃতদের থেকে আমরা কিছু স্যাটেলাইট টেলিফোন নাম্বার এবং তাদের ডায়েরিতে কিছু আন্তর্জাতিক নাম্বার পেয়েছি।” শিগগিরই তাদের ব্যাপারে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান শিয়ালকোট পুলিশের ওই মুখপাত্র।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db