ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

দূরন্ত মেসিই পারেন দেশকে এনে দিতে সোনার কাপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১২ ৮:২৭:২১ পিএম

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে গোল করতে না পারলেও শৈল্পিকতা আর নৈপূন্যের সাক্ষর রেখে  লিওনেল মেসি প্রমান করেছেন আর্জেন্টিনাকে এই বিশ্বকাপে তিনিই পারবেন তুলে ধরতে।

জোহানেসবার্গ: বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে গোল করতে না পারলেও শৈল্পিকতা আর নৈপূন্যের সাক্ষর রেখে  লিওনেল মেসি প্রমান করেছেন আর্জেন্টিনাকে এই বিশ্বকাপে তিনিই পারবেন তুলে ধরতে।

এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার সঙ্গে আছেন ফুটবলের যাদুকর দিয়েগো ম্যারাডোনা। তাই আর্জেন্টিনা  নিয়ে এমনিতেই সবার আগ্রহ বেশি। সঙ্গে যোগ হয়েছে মেসি কারিশমা। যখন ম্যারাডোনা চাচ্ছেন নিজের দল কে সবার উপরে রাখতে তখন মেসির দূরন্ত পারফর্মেন্সে বি গ্রুপের এই দল থেকে চোখ ফেরানোর কোন সুপোগ নেই ফুটবল প্রেমিদের।

খেলার ছয় মিনিটে গেব্রিয়েল হেইঞ্জের মাথা ছুয়ে যে একমাএ গোলে জয় পায় আর্জেন্টিনা তার সঙ্গে যদি মেসি আর একটি গোল যোগ করতে পাতেন তবে আর্জেন্টাইন ভক্ত ও কোচের মনে জয়ের আত্মবিশ্বাস তৈরি করতে পারতো।

এবারের আসরের সেরা আকর্ষণ মেসি অনেকটাই ম্লান ছিলেন ২০০৬ বিশ্বকাপে। কেননা কোচ জোস পেকারম্যানের কারনে অনেকটাই সিমাবদ্ধ ছিল দলে মেসির ভূসিকা। সুতরাং খুব ভালো কিছু করাটাও কঠিন ছিল।

কিন্তু এবারের আসরে নিজেকে কতটা তুলে ধরতে পারেন,পারেন ভক্তদের আশা পূরণ করতে আর দেশকে এনে দিতে পারেন সোনার কাপ তা দেখার জন্যই অপেক্ষা করছে বিশ্ববাসি।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৭০৪ ঘ. ১৩ জুন, ২০১০
এসএফএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-12 20:27:21