ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

গোলরক্ষকের ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার আগে গ্রিনের সঙ্গে কথা বলবেন ক্যাপোলো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১২ ৮:১৮:৪২ পিএম

যার ভুলে শনিবার যুক্তরাষ্ট্রকে এক গোল দিয়ে ইংল্যান্ডকে ড্র করতে হলো সেই গোলরক্ষক রবার্ট গ্রিনের উপর কতটা আস্থা রাখা যায় সে সিদ্ধান্ত নেয়ার আগে কোচ ফেবিও ক্যাপোলো কথা বলবেন গ্রিনের সঙ্গে।

রুসটেনবার্গ: যার ভুলে শনিবার যুক্তরাষ্ট্রকে এক গোল দিয়ে ইংল্যান্ডকে ড্র করতে হলো সেই গোলরক্ষক রবার্ট গ্রিনের উপর কতটা আস্থা রাখা যায় সে সিদ্ধান্ত নেয়ার আগে কোচ ফেবিও ক্যাপোলো কথা বলবেন গ্রিনের সঙ্গে।

বিশ্বকাপের দ্বিতীয় দিন সি গ্রুপে ইংরেজদেও প্রথম ম্যাচে কাইন্ট ডেম্পসের সাধারণ একটি আক্রমন গ্রিনের হাতে আটকেও জালে জড়ালে দুঃখ জনক এই ভুলের জন্য খেলার ৪০ মিনিটে  সমতা পেয়ে যায় যুক্তরাষ্ট্র।

গ্রিনের ব্যাপারে কঠোর হবেন কি না এমন প্রশ্নের জবাবে ক্যাপোলো বলেন“আমাদের সিদ্ধান্ত নিতে হবে,তার সঙ্গে কথা বলতে হবে। এবং তারপর আমি ঠিক করবো কি করবো না করবো।”

তবে তিনি এ কথাও বলেন,ডেভিড জেমস ও জো হার্ট এর বদলে গ্রিন কে নেয়ার সিদ্ধান্তের জন্য তিনি অনুশোচনা করেন না।

এর যুক্তি দিয়ে তিনি বলেন“ ওয়েম্বলিতে মেক্সিকোর বিপক্ষে শেষ ম্যাচে সে(গ্রিণ) খুব ভালো খেলেছেন। তার পার্ফরমেন্স সত্যিই খুব ভালো ছিল।”

“ সে একটা ভুল করেছেন কিন্তু দ্বিতীয়ার্ধে আবার অনেক ভালো খেলেছেন। এটাই গোল কিপারের সমস্যা”বলেন ইটালিয়ান এই কোচ।

বাংলাদেশ স্থানীয় সময়:১৫৩১ ঘ. ১৩ জুন, ২০১০
এসএফএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-12 20:18:42