ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন জাতীয় ভলিবল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১১

ঢাকা: পুরুষ বিভাগে ১০টি ও মহিলা বিভগে আটটি দল নিয়ে শুক্রবার থেকে শুরু হচ্ছে পাঁচদিনব্যাপী ওয়ালটন জাতীয় ভলিবল প্রতিযোগিতা (২৫তম পুরুষ ও ২০তম মহিলা)।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মনিরুল হক।



 ৬ লাখ টাকা বাজেটের প্রতিযোগিতায় ওয়ালটন দিচ্ছে চার লাখ টাকা। বাকিটা ফেডারেশনের নিজস্ব তহবিল থেকে খরচ করা হবে বলে জানায় আয়োজকরা।

দেশের ৫টি আঞ্চলের বাছাইকৃত দল নিয়ে হচ্ছে চূড়ান্ত প্রতিযোগিতা। পুরুষ বিভাগে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে: সেনা বাহিনী, নৌ বাহিনী, বিমান বাহিনী, বর্ডার গার্ড, পুলিশ, চট্রগ্রাম  বিশ্ববিদ্যালয়, সাতক্ষীরা, রংপুর, খুলনা ও পাবনা জেলা ।

মহিলা বিভাগের দলগুলো হলো: আনসার ও ভিডিপি, বিজেএমসি, ঢাকা বিশ্ববিদ্যালয়, পাবনা, রংপুর, রাজশাহী, সাতক্ষীরা ও গাজীপুর জেলা ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং ওয়ালটনের উপ-পরিচালক ও গেমস এন্ড স্পোর্টসের প্রধান ইকবাল বিন আনোয়ার।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘন্টা, ২১ এপ্রিল, ২০১১



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।