ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

বাজি জেতে হয়নি ওবামা-ক্যামেরুনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১২ ৮:১৬:০১ পিএম

ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের মধ্যকার খেলা নিয়ে দুই দেশের সমর্থকরা কতো কিছুই না করেছেন। তবে এক্ষেত্রে পিছিয়ে ছিলেন না দেশ দু’টির সরকার প্রধানরাও। তারা দলের হয়ে বাজি ধরে ছিলেন। অবশ্য খেলা ড্র হওয়ায় বাজি জেতা হয়নি মার্কিন প্রেডিসেন্ট বারাক ওবামা ও ইংল্যান্ডের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুনের।

ঢাকা: ইংল্যান্ড ও যুক্তরাষ্ট্রের মধ্যকার খেলা নিয়ে দুই দেশের সমর্থকরা কতো কিছুই না করেছেন। তবে এক্ষেত্রে পিছিয়ে ছিলেন না দেশ দু’টির সরকার প্রধানরাও। তারা দলের হয়ে বাজি ধরে ছিলেন। অবশ্য খেলা ড্র হওয়ায় বাজি জেতা হয়নি মার্কিন প্রেডিসেন্ট বারাক ওবামা ও ইংল্যান্ডের প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরুনের।

শনিবার ওবামা টেলিফোন করেন ক্যামেরুনকে। হোয়াইট হাউজ সূত্র জানায়, ওই সময় তিনি ১৯৫০ সালে ইংল্যান্ডের বিপক্ষে যুক্তরাষ্ট্রের জয়ের কথা স্মরণ করিয়ে দেন ক্যামেরুনকে। পাশাপাশি বাজি ধরেন নিজের দলের পক্ষে।  তবে কি বাজি ধরে ছিলেন তারা। সেই বিষয়ে কিছুই জানায়নি হোয়াইট হাউজ।

বাংলাদেশ স্থানীয় সময়:১৬৩০ ঘ. জুন ১৩, ২০১০
সিজি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-12 20:16:01