ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

মাশরাফির জন্য টাকা বরাদ্দ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১
মাশরাফির জন্য টাকা বরাদ্দ

ঢাকা: হাঁটুর অস্ত্রোপচারে জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। শৈল্যবিদ ডেভিড ইয়াংয়ের কাছ থেকে সময় পেলেই রওয়ানা হবেন তিনি।



বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মাশরাফির চিকিৎসার খরচের টাকা অনুমোদন করেছে মঙ্গলবার কার্যনির্বাহী কমিটির সভায়। ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে মাশরাফিকে অস্ট্রেলিয়া যাওয়ার সবুজ সংকেত দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ায় চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করছেন নড়াইল এক্সপ্রেস নিজেই।

হাঁটুর চিকিৎসা করাতে অস্ট্রেলিয়া যাওয়া নিয়ে কয়েকদিন আগে বিসিবি থেকে সাড়া না পাওয়ায় অভিমান করেছিলেন মাশরাফি। ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এনায়েত হোসেন পর্যন্ত বলেছিলেন অস্ট্রেলিয়া যাওয়ার জন্য বিসিবিকে আবেদন দিতে হবে জাতীয় দলের এই দ্রুতগতির বোলারকে। শেষপর্যন্ত মাশরাফিকে আবেদন করতে হয়নি।    

এনিয়ে চতুর্থবার হাঁটুতে অস্ত্রোপচার করাতে হচ্ছে নড়াইল এক্সপ্রেস। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হয়ে ব্যাটিংয়ের সময় ডান হাঁটুর প্রতিস্থাপিত লিগামেন্টের বেশিরভাগ ছিড়ে যায়। যদিও চিকিৎসা নিয়ে খেলার মতো শারীরিক অবস্থা ফিরে পেয়েছেন নড়াইল এক্সপ্রেস। বিশ্বকাপে খেলার সুযোগ না হলেও সর্বশেষ অস্ট্রেলিয়া সিরিজে দু’টি ম্যাচে বোলিং করেন মাশরাফি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।