ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিল্ডিং ও বোলিংকেই দুষলেন মাশরাফি

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫
ফিল্ডিং ও বোলিংকেই দুষলেন মাশরাফি

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৯২ রানে বিশাল হারের কারণ হিসেবে ফিল্ডিং এবং বোলিংয়ের ব্যর্থতাকেই দায়ী করলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মেলবোর্নে ম্যাচ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন,  অনেকগুলো ক্যাচ ছেড়েছি যার মূল্য দিতে হয়েছে।

তাছাড়া বোলিং ইউনিট হিসেবে ভালো করতে পারেনি। আশা করি পরের খেলায় সমস্যাগুলো সমাধান করবো।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে প্রত্যাশা করা হয়েছিল ম্যাচটি  হয়তো মাশরাফির দল লঙ্কানদের হারিয়েও দিতে পারে। এ প্রত্যাশাটি কি চাপ তৈরি করেছিল কিনা- এমন প্রশ্নের উত্তরে নড়াইল এক্সপ্রেস সাফ জানিয়ে দিলেন, তার দল কোন চাপ নেয়নি। ‘না এই ম্যাচ নিয়ে কোন চাপ ছিল না আমাদের, সত্য হলো আমরা ভালো খেলতে পারিনি তাই হেরেছি। ’

অন্যদিকে আফগানিস্তানের ম্যাচের পর লম্বা বিরতির ফলে কি ফিল্ডিং খারাপ হয়েছে এমন অজুহাতও দিতে নারাজ বাংলাদেশ দলের অধিনায়ক, ‘নাহ লম্বা বিরতি কোনো অজুহাত হতে পারে না। সবাই অনুশীলন করেছে, আর এধরনের বাজে ফিল্ডিংয়ের ব্যাখা দেওয়া কঠিন। ’

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ তাদের ক্রিকেট ইতিহাসে প্রথম ম্যাচ খেলেছে। সে কারণেই কি মাঠের চরিত্র বুঝতে সমস্যা হয়েছে  বাংলাদেশের। সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাশরাফি বললেন,  এরকম কোনো ব্যাপারই ছিল না ক্রিকেটারদের মনে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।