bangla news

আধুনিকায়নে বরাদ্দ পেয়েছে সাতক্ষীরা স্টেডিয়াম

1060 |
আপডেট: ২০১৫-০২-২৩ ৪:৩৫:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা স্টেডিয়ামের আধুনিকায়নসহ গ্যালারি নির্মাণের জন্য ৯ কোটি ৩১ লক্ষ ৪৩ হাজার টাকা বরাদ্দ দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ। গ্যালারি নির্মাণ, প্যাভিলিয়ন ভবন সম্প্রসারণ, মাঠ উন্নয়ন, সীমানা প্রাচীর

সাতক্ষীরা: সাতক্ষীরা স্টেডিয়ামের আধুনিকায়নসহ গ্যালারি নির্মাণের জন্য ৯ কোটি ৩১ লক্ষ ৪৩ হাজার টাকা বরাদ্দ দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ। গ্যালারি নির্মাণ, প্যাভিলিয়ন ভবন সম্প্রসারণ, মাঠ উন্নয়ন, সীমানা প্রাচীর ও মূল ফটক নির্মাণে বরাদ্দকৃত অর্থের সুষ্ঠু ব্যবহার সম্ভব হলে সাতক্ষীরাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দিন জানান, গত ৫ জানুয়ারি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে গ্যালারি চেয়ে সাতক্ষীরার জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসান একটি ডিও লেটার পাঠান। এরই প্রেক্ষিতে ক্রীড়া পরিষদ ৯ কোটি ৩১ লক্ষ ৪৩ হাজার টাকা বরাদ্দ দিয়েছে।

তিনি আরও বলেন, ক্রীড়া পরিষদের প্রকৌশলীরা ইতোমধ্যে সাতক্ষীরা স্টেডিয়াম পরিদর্শন করে গ্যালারি, প্যাভিলিয়ন ভবন, মাঠ উন্নয়ন, সীমানা প্রাচীর ও মূল ফটক নির্মাণের বরাদ্দ দিয়েছেন। আশা করা যাচ্ছে, মার্চের প্রথম সপ্তাহে কার্যাদেশ দেওয়া হলে নির্ধারিত ৫ মাসের মধ্যে কাজ শেষ হবে।

এ ব্যাপারে সাতক্ষীরার জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসান বলেন, এ জেলার ক্রীড়াঙ্গন ভালো পর্যায়ে রয়েছে। খেলাধূলায় জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পর্যায়ে সাতক্ষীরার সুনাম রয়েছে। এছাড়া জাতীয় ও আঞ্চলিক পর্যায়ের অনেক খেলার ভেন্যু হিসেবে সাতক্ষীরা স্টেডিয়াম ব্যবহৃত হয়।

তিনি আরও বলেন, সর্বশেষ অনুষ্ঠিত জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিটি খেলায় দর্শকদের উপচেপড়া ভিড় ও মাঠের কানায় কানায় দর্শক লক্ষ্য করেছিলাম। তাই প্রয়োজন মনে করে মন্ত্রণালয়ে চিঠি দেই। এরই প্রেক্ষিতে ক্রীড়া পরিষদ ৯ কোটি ৩১ লক্ষ ৪৩ হাজার টাকা বরাদ্দ দিয়েছে। আশা করি, সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ সম্পন্ন হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2015-02-23 04:35:00