ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

আরামবাগকে হারিয়ে গ্রুপ সেরা মুক্তিযোদ্ধা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১
আরামবাগকে হারিয়ে গ্রুপ সেরা মুক্তিযোদ্ধা

ঢাকা: জেমস মগার হ্যাটট্রিক গোলের সুবাদে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে ’সি’ গ্রুপ সেরা হয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ৪-১ গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়েছে তারা।

একই গ্রুপ থেকে গোল ব্যবধানে আরামবাগকে পেছনে ফেলে শীর্ষ আটে জায়গা করে নেয় ফেনী সকার ক্লাব।

বৈরি আবহাওয়ার কারণে আগের দিন মুক্তিযোদ্ধা ও আরামবাগের পরিত্যক্ত ম্যাচটি রোববার নতুন করে হয়। শুরু থেকেই আরামবাগকে চেপে ধরে কোচ মারুফুল হকের দল। তবে প্রথম গোলের জন্য ২৮ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদেরকে। বক্সে জটলা থেকে আরামবাগ ডিফেন্ডার মোস্তফা কাবা বল কিয়ার করতে ব্যর্থ হলে সুযোগ সন্ধানী নাসিরউদ্দিন গোল করে এগিয়ে নেন মু্ক্তিক্যোদ্ধাকে (১-০)।

দ্বিতীয়ার্ধে জ্বলে ওঠেন জেমস মগা। খেলার ৫৪ মিনিটে দুর্দান্ত ফ্রিকিকে বল জালে জড়ালে ২-০ তে এগিয়ে যায় মু্িক্তযোদ্ধা। ৭২ মিনিটে বাঁকানো শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। ৮৬ মিনিটে নিজের হ্যাটট্রিক গোল পূর্ণ করেন মু্িক্তযোদ্ধার এই সুদানী স্ট্রাইকার। আরামবাগের পক্ষে পেনাল্টি থেকে একটি গোল করে ব্যবধান কমান রেজাউল করিম লিটন।

এ জয়ের সুবাদে কোয়ার্টার ফাইনালে তারা মুখোমুখি হবে বি গ্রুপ রানার্স আপ ঢাকা মোহামেডানের।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘন্টা, ১৭ এপ্রিল, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।