ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ক্রিকেট

কুলাসেকারার অনন্য কীর্তি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
কুলাসেকারার অনন্য কীর্তি নুয়ান কুলাসেকারা

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপের এবারের আসরে উদ্বোধনী ম্যাচে প্রথম বল করে অনন্য এক কীর্তি গড়ে ফেললেন শ্রীলংকান পেসার নুয়ান কুলাসেকারা। আগের বিশ্বকাপ শেষ করার পর এবারের বিশ্বকাপ শুরুও করলেন তিনি।



অর্থাৎ কুলাসেকারা ২০১১ সালে বাংলাদেশ-ভারত-শ্রীলংকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত বিশ্বকাপের ফাইনালের শেষ ইনিংসের শেষ বলটি করেন। সেই ফাইনালের শেষ বলটি তিনি ছুঁড়েছিলেন মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

আর এবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের যৌথ আয়োজনে চলমান বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ক্রাইস্টচার্চের হেগলি ওভাল স্টেডিয়ামে প্রথম বলটিও করেছেন কুলাসেকারা।

অবশ্য, ওয়াংখেড়ে স্টেডিয়ামে তার অষ্টম ওভারের দ্বিতীয় বলে রান তুলে ভারত শিরোপা জিতে নিলেও এবারের উদ্বোধনী ম্যাচের ওভারের প্রথম বলটি ছেড়ে দিতে হয়েছে ব্যাটসম্যানকে।

বোলিংয়ে দু’টি বিশ্বকাপের ‘সেতুবন্ধন’ গড়ে তোলা কুলাসেকারা এখন বিশ্বকাপ ঘরে নিতে কার্যকর অবদান রাখতে পারবেন কিনা তা-ই দেখার অপেক্ষায় সমর্থকরা।

বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa