ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ক্রিকেট

ক্রাইস্টচার্চে ৬ ম্যাচের ৫টিতেই জয় কিউইদের

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
ক্রাইস্টচার্চে ৬ ম্যাচের ৫টিতেই জয় কিউইদের ছবি : সংগৃহীত

ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের হেগলি ওভাল স্টেডিয়ামে শুরু হয়েছে ক্রিকেট বিশ্বকাপের ১১তম আসরের শিরোপার লড়াইয়ের প্রথম ম্যাচ। প্রথম লড়াই চলছে স্বাগতিক নিউজিল্যান্ড ও শ্রীলংকার মধ্যে।



শনিবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বেলা ১১টায় শুরু হওয়া ম্যাচের অর্থাৎ বিশ্বকাপ আসরের উদ্বোধনী ম্যাচের টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন লংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত ম্যাচে বেশ নিয়ন্ত্রণ রেখেছে স্বাগতিক কিউইরা। ২৪ ওভার শেষে দুই ওপেনার ব্রেন্ডন ম্যাককুলাম ও মার্টিন গাপটিলের উইকেট হারিয়ে তারা সংগ্রহ করেছে ১৪২রান।

ক্রাইস্টচার্চের পরিসংখ্যান বলছে, এ মাঠে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড মোট ছয় বার মুখোমুখি হয়েছে। এর মধ্যে পাঁচবারই জিতেছে স্বাগতিকরা। আর লংকানদের তুষ্ট থাকতে হয়েছে মাত্র এক জয়ে।

প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের শেষ ম্যাচে দু’দলই জয়লাভ করেছে।

পরিসংখ্যান যাই বলুক, এখন বিশ্বকাপের এ গ্রুপ পর্বের ম্যাচের ফলের জন্য অপেক্ষা করতে হবে শেষ পর্যন্ত। অনিশ্চয়তার খেলায় যদি সত্যিই কোনো নাটকীয়তা পরিসংখ্যানকে বদলে দেয়।

বাংলাদেশ সময়: ০৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa