ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

ক্রিকেট

হ্যাটট্রিক বঞ্চিত মেন্ডিস

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
হ্যাটট্রিক বঞ্চিত মেন্ডিস

ঢাকা: টানা দুই উইকেট হারানো স্বাগতিক িউজিল্যান্ড ৩ ওভার শেষে চার ইকেট হারিয়ে ১৯ রান সংগ্রহ করেছে। জীবন মেন্ডিসের বলে ইকেটের পিছনে ধরা পড়েন রস টেইলর (১৪ রান)।

এর আগে একই ওভারে মেন্ডিস ফিরিয়ে দেন উইলিয়ামসকে (৫৭)।

ম্যাককালাম এবং গাপটিলের বিদায়ের পর ব্যাটিংয়ের দায়িত্ব নেন কেন উইলিয়ামসন ও রস টেইলর। ৩২ ওভার শেষে কিউইদের সংগ্রহ ছিল দুই উইকেট হারিয়ে ১৮৩ রান। তবে, ৩৩.৩ ওভারে উইলিয়ামসন ব্যক্তিগত ৫৭ রান করে সাজঘরে ফেরেন।

এর আগে দুই ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম এবং মার্টিন গাপটিল উড়ন্ত সূচনা করেন। ১৩.২ ওভারে দলীয় শতক তুলেন স্বাগতিক দুই ওপেনার। ৩৫ বলে অর্ধশতক হাঁকিয়ে ম্যাককালাম ৬৫ রান করে হেরাথের বলে জীবন মেন্ডিসের হাতে ধরা পড়েন। প্রথম উইকেটের পতন ঘটে ১১১ রানে।

স্বাগতিকরা দ্বিতীয় উইকেট হারায় ১৩৬ রানের মাথায়। নিজের শততম ওয়ানডে ম্যাচে অর্ধশতক থেকে মাত্র একরান দূরে থাকতে সাজঘরে ফেরেন গাপটিল। ম্যাককালামের বিদায়ের পর ৪৯ রান করা গাপটিল সুরাঙ্গা লাকমলের বলে উইকেটের পিছনে সাঙ্গাকারার হাতে ধরা পড়েন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামে কিউইরা। স্বাগতিক দলের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে আসেন মার্টিন গাপটিল ও ব্রেন্ডন ম্যাককালাম। আর লংকানদের হয়ে বোলিং শুরু করেন নুয়ান কুলাসেকারা।

বাংলাদেশ সময়: ০৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa