ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

বিশ্বকাপে প্রথম বাউন্ডারি হাঁকালেন ম্যাককালাম

ওয়ার্ল্ডকাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫
বিশ্বকাপে প্রথম বাউন্ডারি হাঁকালেন ম্যাককালাম ব্রেন্ডন ম্যাককালাম

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপের এবারের আসরে প্রথমবারের মতো বল মাঠছাড়া করেছেন নিউজিল্যান্ডের ড্যাশিং ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম। উদ্বোধনী ম্যাচের উদ্বোধনী ওভারের শেষ বলে শ্রীলংকান স্পিডস্টার নুয়ান কুলাসেকারার অফ স্ট্যাম্পের বাইরের বলটিকে এক পা এগিয়ে কাভারের ওপর দিয়ে পাঠিয়ে দেন তিনি।



বিশ্বকাপের যৌথ আয়োজক নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের হেগলি ওভাল স্টেডিয়ামে শুরু হয়েছে ক্রিকেট বিশ্বকাপের ১১তম আসর। শিরোপা জেতার লড়াইয়ে প্রথম খেলছে স্বাগতিক নিউজিল্যান্ড ও শ্রীলংকা।

শনিবার (১৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বেলা ১১টায় শুরু হওয়া ম্যাচের অর্থাৎ বিশ্বকাপ আসরের উদ্বোধনী বল করেন কুলাসেকারা। আর সে বলটি মোকাবেলা করেন কিউই ড্যাশিং ব্যাটসম্যান মার্টিন গাপটিল। অবশ্য, প্রথম বলই ছেড়ে দিতে হয় গাপটিলকে।

ম্যাচে গাপটিলের সঙ্গে নামেন অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। প্রথম পাঁচটি বল লংকান বোলারকে সমীহ দেখালেও শেষ বলেই তার বল মাঠ ছাড়া করেন কিউই অধিনায়ক।

প্রথম ওভারে কুলাসেকারা রান দিয়েছেন ৬ অর্থাৎ প্রথম ওভার শেষে কিউইদের সংগ্রহ ৬ রান।

ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন লংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস।

বাংলাদেশ সময়: ০৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa