ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

পাকিস্তানের বিপক্ষে একদিনের দলে পরিবর্তন এসেছে উইন্ডিজ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১

সেন্ট জোনস: পাকিস্তানের বিপক্ষে একদিনের প্রথম দুই ম্যাচের জন্য একাদশে পরিবর্তন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। উইকেটরক্ষক ও ব্যাটসম্যান ডেভন স্মিথ অসুস্থ থাকায় এই পরিবর্তন আনতে বাধ্য হয় ক্যারিবিয়রা।

শনিবার ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানায় নয়টি একদিনের ম্যাচ খেলার অভিজ্ঞতাসম্পন্ন থমাস চিকেন পক্সে আক্রান্ত হয়েছেন। ২১ বছরের এই ক্রিকেটার এরই মধ্যে অনুশীলন ক্যাম্প ছেড়ে অ্যান্টিগাতে নিজ বাড়িতে ফিরেছেন। তার পরিবর্তে ১৩ সদস্যের ক্যারিবিয় দলে অন্তর্ভুক্ত হয়েছেন জ্যামাইকার কার্লটন বাউ জুনিয়র।

গত বছরের নভেম্বরে দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরের পর হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপ স্কোয়াড় থেকে বাদ পড়েন  ২৮ বছরের এই উইকেটরক্ষক।

পরিবর্তিত ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ড্যারেন সামি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, কার্লটন বাউ, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, কির্ক এডওয়ার্ডস, অ্যান্থনি মার্টিন, রবি রামপল, কেমার রোচ, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, লেনডি সিমন্স ও ডেভন স্মিথ।

বাংলাদেশ সময়: ২২০২ ঘন্টা, ১৬ এপ্রিল, ২০১১

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।