ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ছেলেকেও মাঠে দেখতে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১
ছেলেকেও মাঠে দেখতে চান রোনালদো

মাদ্রিদ: একমাত্র ছেলের বয়স মাত্র নয় মাস। কিন্তু ওইটুকুন ছেলেকে নিয়ে এখনই স্বপ্ন দেখতে শুরু করেছেন রিয়াল মাদ্রিদের পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

নিজের নামেই সন্তানের নাম রাখা বাবা রোনালদোর স্বপ্ন একদিন তারমতোই ফুটবল মাঠ দাপিয়ে বেড়াবেন ছোট রোনালদো।

শুক্রবার কাবের নিজস্ব টিভি চ্যানেলকে এক সাক্ষাৎকারে এই পর্তুগিজ তারকা বলেন,“আমার ধারণা সে খুবই স্মার্ট হতে যাচ্ছে। অন্তত আমার চাইতে এ ব্যাপারে এগিয়ে থাকবে সে। ”

“সে যা হতে চাইবে আমি তাকে সেটাই হতে দেবো। আমি তাকে ফুটবলার হওয়ার জন্য জোর করবো না। আমি আপনাদের কাছে মিথ্যা বলতে চাচ্ছি না। আমার আশা সে আমার উত্তরাধিকার হবে। তবে সে তাই হবে যেটা সৃষ্টিকর্তা তার জন্য নির্দিষ্ট করে রেখেছেন। ”

“আমি একজন ভালো বাবা। আমি এখনো শিখছি। বাবা হওয়ার অনুভূতি ভাষায় ব্যক্ত করার মতো নয়। একটা অব্যক্ত আনন্দানুভূতি খেলে যায় যখন সকালে ঘুম থেকে উঠে আমারই রক্তে মাংসে গড়া কাউকে দেখতে পাই। ”

২০১০ সালের তিন জুলাই নিজের ফেসবুক পেজে ছেলে সন্তানের বাবা হওয়ার কথা ঘোষণা করেন ২৫ বছরের সাবেক এই ফিফা বর্ষসেরা। তবে ছেলেটির মার পরিচয় গোপন রাখেন। একইসঙ্গে সন্তানকে নিজের কাছে রাখার পরিকল্পনাও জানিয়েছিলেন এই পর্তুগাল তারকা। তবে কয়েকদিন পরেই তার বোন কাতিয়া স্থানীয় মিডিয়াকে জানান নিজের নামেই ছেলের নাম রেখেছেন রোনালদো।

“সে ছেলেকে নিজের পিতার মতই ক্রিস্টিয়ানো বলে ডাকতে শুরু করে। ক্রিস্টিয়ানো নিজের নামই ছেলের জন্য ঠিক করে তবে সেটা আমরা পছন্দ করি। সে দেখতে কিছুটা তার বাবার ও কিছুটা আমার মতো। আমাদের মতো একই ধরণের চোখ পেয়েছে সে। তবে তার মা সম্পর্কে আমরা জানি না। কখনোই তার সঙ্গে আমার সাক্ষাৎ হয়নি। ” জুনিয়র ক্রিস্টিয়ানোর ফুপু পর্তুগাল সাপ্তাহিক পত্রিকা এক্সপ্রেসোকে একথা বলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।