ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

১৮৯ রানেই শেষ বাংলাদেশের ইনিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
১৮৯ রানেই শেষ বাংলাদেশের ইনিংস সংগৃহীত

ঢাকা: নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে দুর্বল আয়ারল্যান্ডের কাছে মাত্র ১৮৯ রানেই শেষ হয়েছে বাংলাদেশের ইনিংস। আগের ম্যাচে শক্তিশালী পাকিস্তানের সঙ্গে অসাধারণ লড়ে হারলেও এ ম্যাচে আবারো পুরোনো চেহারায় টাইগাররা।

এদিন ৪৮.২ ওভারেই শেষ হয় মাশরাফিদের সবকটি উইকেট।

সিডনীর ব্ল্যাকটাউন অলিম্পিক পার্ক ওভালে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। ইনজুরি থেকে ফিরে আগের ম্যাচে অসাধারণ খেলা ওপেনার তামিম ইকবাল মাত্র চার রানেই ফিরেন। আর তৃতীয় উইকেটে নামা ভরসার প্রতিক মুমিনুল হকও ফিরেন আট রানে।

তবে চতুর্থ উইকেট জুটিতে কিছুটা প্রতিরোধ করার চেষ্টা করেন আনামুল হক ও সৌম্য সরকার। দু’জনে মিলে তোলেন ৫৮ রান। আনামুল ২৫ রানে আউট হবার পর সৌম্য হাফ সেঞ্চুরি থেকে পাঁচ রান দুরে থাকতে প্যাভিলিওনে ফিরেন।

এদিকে ষষ্ঠ উইকেট জুটিতে মুশফিকুর রহিম ও সাব্বির রহমান যোগ করেন আরো ৪৪ রান। তবে তারাও উইকেটে বেশিক্ষন থিতু হতে পারেন নি। আর শেষ দিকে অধিনায়ক মাশরাফি ২২ রান করলে দু’শর কাছাকাছি পৌছায় বাংলাদেশ।

আয়ারল্যান্ডের হয়ে তিনটি করে উইকেট পান জন মুনি ও ম্যাক্স সোরেনসেন।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।