ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ড্র ম্যাচে রাব্বির সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৫
ড্র ম্যাচে রাব্বির সেঞ্চুরি সংগৃহীত

ঢাকা: ১৬তম জাতীয় ক্রিকেট লিগে বরিশাল ও ঢাকা মেট্টোর মধ্যকার ম্যাচটি নিষ্প্রান ড্র হয়েছে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বুধবার ম্যাচের চতুর্থ ও শেষ দিনে সেঞ্চুরি পেয়েছেন বরিশালের ফজলে রাব্বি।



১১৪ বলে ১২টি চার ও চারটি ছ্ক্কায় ১০০ রান করে অপরাজিত থাকেন তিনি। রাব্বির শতক পূর্ণ হওয়ার পরেই দিনের খেলা শেষ হয়ে যায়। দিন শেষে দ্বিতীয় ইনিংসে ২ উইকেটে ২৬৭ রান তোলে বরিশাল বিভাগ।

সকালে আগের দিনের করা ৪ উইকেটে ১৯৩ রান নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং শুরু করে ঢাকা মেট্টো। ৮ উইকেটে ২৪৭ রান তোলার পর মেট্টো তাদের ইনিংস ঘোষণা করে। সাদমান ইসলাম ৮৯ রান করে রান আউটের ‍শিকার হন। এছাড়া আসিফ আহমেদ ৫৩ ও মেহরাব হোসেন (জুনিয়র) করেন ৫১ রান।

বরিশালের কামরুল ইসলাম নেন তিনটি উইকেট।

প্রথম ইনিংসে বরিশাল ১৩৯ রানে এগিয়ে থাকায় জয়ের জন্য মেট্টোর টার্গেট দাঁড়ায় ৩৮৬ রান।

৬৯ ওভার ব্যাটিং করে ২ উইকেটে ২৬৭ রান সংগ্রহ করে বরিশাল। রাব্বির সেঞ্চুরির পাশাপাশি শাহরিয়ার নাফিস ৭৮ ও সজিব ৫৮ রানের ইনিংস খেলেন।

বরিশাল ইনিংসের দুটি উইকেটই নিয়েছেন আসিফ আহমেদ।

এর আগে সাদমান ইসলামের সেঞ্চুরিতে (১৪০) প্রথম ইনিংসে ৪০০ রান করে ঢাকা মেট্টো। জবাবে ২৬১ রানে শেষ হয় বরিশালের প্রথম ইনিংস।

ঢাকা মেট্রোর হয়ে ইলিয়াস ‍সানি একাই নেন ৭ উইকেট।

দু’ইনিংসেই ভালো ব্যাটিং করার সুবাদে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ঢাকা মেট্টার ক্রিকেটার সাদমান ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ১১ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।