ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

শাকিরাকে নিয়ে সুখে আছেন পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১১
শাকিরাকে নিয়ে সুখে আছেন পিকে

মাদ্রিদ: বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে শাকিরার সঙ্গে তার সম্পর্কের বিষয়ে মিডিয়ার ভূমিকায় বিরক্ত। গণমাধ্যমে তাকে নিয়ে শাকিরাকে জড়িয়ে নিয়ে ধারাবাহিক গাল-গল্প ফাঁদা হলেও কলম্বিয়ান পপ তারকাকে নিয়ে খুবই সুখী বলে জানিয়েছেন।



২৪ বছরের সাবেক এই ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার গত বিশ্বকাপ ফুটবলের অফিসিয়াল থিম সং ‘ওয়াকা ওয়াকা’র ভিডিও শ্যুটিংয়ে অংশ নেওয়ার সময় শাকিরার সঙ্গে সাক্ষাৎ হয়। এরপর থেকেই দু’জন দু’জনের প্রতি দুর্বল হয়ে পড়েন।

সম্প্রতি এক টুইটার বার্তায় বিশ্বকাপ জয়ী স্পেন দলের এই ফুটবলার লিখেছেন, “সে (শাকিরা) শুধু এটুকুই দেখাতে চায় যে আমরা একটি ভাল অবস্থানে আছি। যেটাতে আমি সুখী এবং সুখী সেও। আর এটাই শেষ কথা। ”

পিকের সঙ্গে তার রোমান্সের বিষয় গসিপ পত্রিকাগুলোতে প্রকাশ হওয়ার পর এ বছরের জানুয়ারিতে আর্জেন্টিনার সাবেক প্রেসিডেন্টের ছেলে আইনজীবী অ্যান্টনি ডি লা রুয়ার সঙ্গে ১১ বছরের সম্পর্কের অবসানের ঘোষণা দেন শাকিরা। ৩৪ বছরের গায়িকা গত মাসে টুইটার বার্তায় পিকের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ১৪ এপ্রিল ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।