ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাফিজের বোলিং পরীক্ষায় বিলম্ব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
হাফিজের বোলিং পরীক্ষায় বিলম্ব মোহাম্মদ হাফিজ

ঢাকা: পাকিস্তানের নিষিদ্ধ বোলার মোহাম্মদ হাফিজের আজ অফিসিয়াল বোলিং টেস্ট করানোর কথা ছিল। কিন্তু, পায়ের ইনজুরিতে ভোগায় পিসিবির আবেদনের প্রেক্ষিতে নতুন সময় নির্ধারণ করেছে আইসিসি।

আগামী ১০ তারিখের পর হাফিজের বোলিং টেস্ট করানোর কথা রয়েছে।

এর আগে ‍অফিসিয়ালি হাফিজের বোলিং টেস্ট করানোর জন্য আইসিসিকে অনুরোধ জানিয়ে আসছিল পিসিবি। এরপর ফেব্রুয়ারির ৬ তারিখে সময় নির্ধারণ করে দেয় আইসিসি। কিন্তু, সঙ্গত কারণেই আরো কিছুদিন অপেক্ষায় থাকতে হচ্ছে এই ডান‍হাতি অফ স্পিনারকে।

ফেব্রুয়ারির ১৫ তারিখে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে মিসবাহ-আফ্রিদিরা। এর আগে বোলিং পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারলের বিশ্বকাপে ব্যাট হাতেই দেখা যাবে হাফিজকে।

কিন্তু, হাফিজের জন্য আরো একটি দু:সংবাদ আছে। আইসিসির বোলিং রিভিউ গ্রুপের(বিআরজি) পক্ষ থেকে জানানো হয়েছে, অফিসিয়াল বোলিং পরীক্ষায় এবারো ব্যর্থ হলে একটি নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত আইসিসির নিকট হাফিজ কিংবা পিসিবি বোলিং টেস্টের আবেদন করতে পারবে না।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘন্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।