ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইরিশদের বোলিং কোচ হচ্ছেন ব্রেট লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
আইরিশদের বোলিং কোচ হচ্ছেন ব্রেট লি ব্রেট লি

ঢাকা: বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের আগে আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট দলের সঙ্গে যুক্ত হবেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি। আর আইরিশ দলে লি বোলিং কোচের দায়িত্বে থাকবেন এমনটি জানিয়েছেন দেশটির ক্রিকেট বোর্ড।



সম্প্রতি সবধরণের ক্রিকেট থেকে অবসর নেয়া ব্রেট লি সম্পর্কে আইরিশ দলের মূল কোচ ফিল সিমন্স জানান, বিশ্বকাপ শুরুর আগে তাকে দলে পাওয়া আমাদের জন্য বিশাল ব্যাপার।

সিমন্স বলেন, ‘ব্রেট লি’র ফাস্ট বোলিংয়ে অসাধারণ গুনাগুন রয়েছে। আমাদের দলে আসলে তার দ্বারা বোলাররা উপকৃত হবে। কারণ সে অস্ট্রেলিয়ান পিচ সম্পর্কে সবচেয়ে ভালো জানে। ’

তিনি আরো বলেন, ‘ব্রেট লি’র পরামর্শে দলের বোলারদের বিশ্বকাপে ভ‍ালো করার সুযোগ থাকবে। বিশেষ করে এত বড় একটি টূর্ণামেন্টে কিভাবে চাপ সামালাতে হয় তা শিখা যাবে বিশ্বকাপ জয়ী এ অজির কাছে। ’

আয়ারল্যান্ড ফেব্রুয়ারির ১০ তারিখে সিডনীতে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে স্কটল্যান্ডের বিপক্ষে আর দু’দিন পরে বাংলাদেশের বিপক্ষে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে।

এদিকে নিউজিল্যান্ডের নেলসনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আয়ারল্যান্ড।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।