ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফিটনেস টেস্টে ভারতের চার ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
ফিটনেস টেস্টে ভারতের চার ক্রিকেটার রোহিত শর্মা, ইশান্ত শর্মা, রবীন্দ্র জাদেজা ও ভুবনেশ্বর কুমার

ঢাকা: বিশ্বকাপ সামনে রেখে ভারতের চার গুরুত্বপূর্ণ ক্রিকেটার রোহিত শর্মা, ভুবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা ও রবীন্দ্র জাদেজাকে ফিটনেস টেস্ট করানো হবে। চারজনই বর্তমানে ইনজুরিতে ভুগছেন।

ফেব্রুয়ারির সাত তারিখে তাদের ফিটনেস টেস্ট করানোর কথা রয়েছে।

ফেব্রুয়ারির ৮ তারিখে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলে রোহিত, ভুবনেশ্বর, ইশান্ত, জাদেজা চারজনই ঐ ম্যাচে খেলতে পারবেন। ভারতীয় টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে এমনটিই জানানো হয়েছে। তবে, মূল পর্ব শুরুর আগে এই চার ক্রিকেটারকে ‍আবারো ফিটনেস টেস্টের মুখোমুখি হতে হবে।

রোহিত বর্তমানে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন। তবে, এই ডানহাতি ব্যাটসম্যান এখন অনেকটাই সুস্থ। বাঁহাতি ব্যাটসম্যান জাদেজা সদ্যই কাঁধের ইনজুরি থেকে সেড়ে উঠেছেন। তবে, খেলার উপযোগী কিনা তা নিশ্চিত নয়। ফিটনেস টেস্টেই এ‌ই দুই ব্যাটসম্যানের ভাগ্য নির্ধারিত হবে।

পেস বোলার ইশান্ত হাঁটুর ইনজুরিতে ভুগছেন। আরেক ডানহাতি পেসার ভুবনেশ্বর অ্যাঙ্কেল (পায়ের গোড়ালি) ইনজুরি থেকে অনেকটা সেড়ে উঠেছেন। বিশ্বকাপে এই দুই বোলারের উপরই ভারতীয় বোলিংয়ের সাফল্য নির্ভর করছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘন্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।