ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে ইউল্যাবের জয়

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
হাইভোল্টেজ ম্যাচে ইউল্যাবের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) ৪ রানে হারিয়েছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে।

টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইউল্যাব।

নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৪৮ রান। দলের হয়ে সর্বোচ্চ রান আসে তিন নম্বরে নামা আনজুমের ব্যাট থেকে। আনজুম ৫১ বলে ৭টি চার আর ৩টি ছয়ে করেন ৬৯ রান।

এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান আসে ওপেনিংয়ে নামা আদির ব্যাট থেকে। চার নম্বরে নামা আইজাল করেন ১৫ রান। এছাড়া আর কোনো ব্যাটসম্যান দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হয়ে তিনটি উইকেট নেন জাকিরুল।

১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ১৪৪ রান তুলতেই থেমে যায় ইউনাইটেডের ইনিংস। ৫ উইকেট হারিয়ে তারা এ রান সংগ্রহ করে। ফলে, ৪ রানের পরাজয় মেনে নিতে হয় তাদের।

ইউনাইটেডের হয়ে জাকিরুল ৩১, আসিবুজ্জামান ২৪, আনসারি ১৯, সালেকি ১৭ ও আবিদ ১৬ রান করেন।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অলরাউন্ডার জাকিরুল।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।