ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভূতের কবলে হারিস সোহেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
ভূতের কবলে হারিস সোহেল হারিস সোহেল

ঢাকা: বিশ্বকাপে পাকিস্তান দলের সদস্য হারিস সোহেল তার হোটেল রুমে ভূত (অতিপ্রাকৃত কিছু) দেখেছেন। আর ভূতের ভয়ে তিনি হোটেল রুম পরিবর্তনও করেছেন বলে জানিয়েছে দলের ম্যানেজার নাভিদ আকরাম চিমা।



তিনি জানান, সোহেল রাতে রাইজ লা-টাইমারের হোটেল রুমে অতিপ্রাকৃত কিছু ঘটনা দেখতে পান। পরে তিনি কোচিং স্টাফের কয়েকজনকে ফোন করে ডেকে পাঠান। সেখানে গেলে সোহেল জানান, তার বিছানাকে কেউ বারবার নাড়িয়ে দিচ্ছিল।

নাভিদ আকরাম আরও বলেন, সোহেলের ফোন পেয়ে দলের কোচ দ্রুত তার রুমে পৌঁছলে তিনি দেখতে পান সোহেল ভয়ে কাঁপছে। সম্ভবত সে সময় তার জ্বরও এসেছিল। তবে তিনি এখন শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

দলের ম্যানেজার যোগ করেন, দলের ম্যানেজমেন্ট সোহেলকে বোঝাতে চাচ্ছিল যে, জ্বরের কারণে রাতে হয়তো তিনি দুঃস্বপ্ন দেখেছেন। কিন্তু, দলের ক্রিকেটাররা মনে করেন সোহেলের সঙ্গে অতিপ্রাকৃত কিছু ঘটেছে।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের হোটেলে এমন অতিপ্রাকৃত ঘটনা কখনোই ঘটেনি।

এদিকে, এ ঘটনার পর সোহেল তার রুম পরিবর্তন করেন। তবে, নিউজিল্যান্ডের প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে তিনি মাঠে নামেননি বলে পিসিবি সূত্রে জানা যায়। এমনকি দলের অনুশীলনেও তাকে বেশ অমনোযোগী দেখা গেছে বলে সূত্রটি জানায়।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।