ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাঁচ উইকেটের জয় পেয়েছে ইনডিপেন্ডেন্ট

স্পোর্টস টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
পাঁচ উইকেটের জয় পেয়েছে ইনডিপেন্ডেন্ট

ঢাকা: মোহম্মদপুরের ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) এর খেলার মাঠে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতায় ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ৫ উইকেটে হারিয়েছে নর্দান ইউনিভার্সিটি, বাংলাদেশকে।

দিনের প্রথম খেলায় টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির নিয়ন্ত্রিত বোলিং তোপে পড়ে নর্দান ইউনিভার্সিটি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৪ রান তোলে।

দলের হয়ে সর্বোচ্চ রান আসে সজীব ও রাকিবের ব্যাট থেকে। দুই ব্যাটসম্যানই ব্যক্তিগত ২৪ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া ওপেনিংয়ে নামা অ্যাপল করেন ২০ রান। আর শেষ দিকে ক্রিজে আসা শুভ ৮ বলে এক চার আর দুই ছয়ে করেন অপরাজিত ২০ রান।

ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির হয়ে দুটি করে উইকেট নেন শুভ ও মামুন। এছাড়া একটি করে উইকেট দখল করেন রাফুজ্জামান, সজীব আর সাজ্জাদ।

১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি ৫ উইকেট হারিয়ে ৭ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায়। দলের জয়ে ভূমিকা রাখেন আমান (২৯), রাহাত (২৮) ও ৮ বলে দুই চার, দুই ছক্কা হাঁকিয়ে অপরাজিত থাকা সজীব।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির সজীব।

বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্রিকেটের মাধ্যমে সৌহার্দ্য সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে অষ্টম ইউল্যাব ফেয়ার প্লে কাপ ক্রিকেটে। আর এই টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে বাংলানিউজটোয়েন্টিফোর।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।