ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে অনিশ্চিত নারাইন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
বিশ্বকাপে অনিশ্চিত নারাইন! সুনীল নারাইন

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ারস ‍অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট দিনাথ রামনারাইন টুইটারের মাধ্যমে জানিয়েছেন, সুনীল নারাইন খুব শিগগিরি বিশ্বকাপ স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহার করে নিবেন। যদি এমনটি ঘটে তাহলে দলের সেরা বোলারকে ছাড়াই বিশ্বকাপ মিশনে যাবে ক্যারিবীয়রা।



গত বছরের আগস্টে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন সুনীল নারাইন। এরপর থেকেই আন্তজার্তিক ক্রিকেটের বাইরে এ অফ স্পিনার। মূলত, আইসিসি থেকে নিষেধাজ্ঞার ভয়েই আন্তর্জাতিক ক্রিকেটে গা ঢাকা দিয়েছিলেন নারাইন।

এর আগে গতবছর ভারতে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টি লিগে নারাইনের বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়েছিল। এরপর বিসিসিআইয়ের সকল প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে তাকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য, নারাইন জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ছয়টি টেস্ট, ৫২টি ওয়ানডে ও ৩২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এ স্পিন বোলার টেস্টে ২১টি, ওয়ানডেতে ৭৩টি ও টি-টোয়েন্টিতে ৩৮টি উইকেট লাভ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘন্টা, জানুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।