ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

১৬তম জাতীয় ক্রিকেট লিগের স্পন্সর ওয়ালটন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
১৬তম জাতীয় ক্রিকেট লিগের স্পন্সর ওয়ালটন ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ১৬তম জাতীয় ক্রিকেট  লিগের পৃষ্ঠপোষক হলো ওয়ালটন। শনিবার দুপুরে মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা হয়।



টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, এবারের আয়োজনের বাজেট ধরা হয়েছে ৩ কোটি ৯৭ লাখ ৭৮ হাজার ৬৮০ টাকা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ২০ লাখ টাকা, রানার্স আপ দল পাবে ১০ লাখ টাকা, প্লেয়ার অব দ্য‍ টুর্নামেন্ট পাবে ১ লাখ টাকা। সর্বোচ্চ রান সংগ্রহকারী  ব্যাটসম্যান পাবেন ৭৫ হাজার টাকা,  সর্বোচ্চ উইকেট শিকারি বোলারও পাবেন ৭৫ হাজার টাকা। এছাড়া প্রতিটি ম্যাচের ম্যাচ ফি ধরা হয়েছে ২০ হাজার টাকা।

পুরো টুর্নামেন্টে খেলা হবে ২৮ টি খেলা। এখন পর্যন্ত প্রথম দুই রাউন্ডের খেলার সূচী চুড়ান্ত করা হয়েছে। চারটি খেলা  দিয়ে আগামীকাল থেকে  প্রথম রাউন্ডের খেলা শুরু হবে।   দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে ১ ফেব্রুয়ারি থেকে।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ভবিষ্যতে বিভাগীয় পর্যায়ের অনূর্ধ্ব-১৯ দলগুলো  নিয়ে দীর্ঘ পরিসরের টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা আছে। ’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের অপারেটিভ বিভাগের প্রধান উদয় হাকিম, এইচ আর এবং পলিসি বিভাগের প্রধান এস এম জাহিদ হাসান এবং বিসিবির বয়স ভিত্তিক ক্রিকেট বিভাগের চেয়ারম্যান তানজিল চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।