ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

সুস্থ হয়ে উঠছেন তামিম ইকবাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
সুস্থ হয়ে উঠছেন তামিম ইকবাল তামিম ইকবাল/ছবি : শোয়েব মিথুন /বাংলানিউজটোয়েন্টি.কম

ঢাকা: ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ দলের অন্যতম ভরসার নাম ওপেনার তামিম ইকবাল। কিন্তু তার হাঁটুর মিনিসকাসের ইনজুরিতে দুঃচিন্তায় পড়েছে টিম ম্যানেজম্যান্ট।

তবে তামিম ইকবাল জানালেন ক্রমশই তিনি সুস্থ হয়ে উঠছেন। পুরো টুর্নামেন্ট জুড়ে সুস্থ থাকার আশাও করছেন তিনি।

তামিম বলেন, ‘আসলে আমাকে পুরো টুর্নামেন্ট জুড়েই চিকিৎসার মধ্যেই থাকতে হবে। তবে আশা করি খেলতে পারব। চিকিৎসকের দেওয়া তিনটা ইনজেকশনের মধ্যে দুটি নিয়েছি, এখন ভালো বোধ করছি। ’
 
বিশ্বকাপে রওনা হওয়ার আগে গত বৃহস্পতিবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাতুরেসিংহের জানিয়েছেন, তামিম ১০০ ভাগ ফিট না হলে তাকে ম্যাচে খেলানো হবে না।  

এ নিয়ে তামিম ইকবালও একই সুরে বললেন, আসলে পুরোপুরি ফিট না  হলে খেলার ঝুঁকি নেওয়া উচিত নয়।
 
তবে বিশ্বকাপকে ঘিরে ব্যক্তিগত  লক্ষ্যের কথা আবারও জানালেন তিনি। বিশ্বকাপ মঞ্চে দেশের হয়ে প্রথম সেঞ্চুরি করতে চান বাংলাদেশের ড্যাশিং এই ওপেনার। তিনি বলেন, বাংলাদেশের কোনো ব্যাটসম্যানের সেঞ্চুরি নেই বিশ্বকাপে। যদি সুযোগ পাই তবে এবার সেঞ্চুরি করতে চাই।
 
অস্ট্রেলিয়ার কন্ডিশন নিয়েও অতিরিক্ত ভাবনার কিছু নেই বলেও মনে করেন তামিম। বেশ আত্মবিশ্বাসের সঙ্গে তিনি বলেন,  ‘অস্ট্রেলিয়ার খেলাগুলো আমরা পর্যবেক্ষণ করছি। আমাদের অনুশীলনও খুব ভালো হয়েছে। আশা করি অস্ট্রেলিয়ার কন্ডিশনে কোনো সমস্যা হবে না।
 
বাংলাদেশ দল শনিবার (২৪ জানুয়ারি) রাতে বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবে। যদিও তামিম ইকবাল রওনা দেবেন ২৫ জানুয়ারি।
 
বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫/আপডেট: ১২৪০ ঘণ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।