ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পীরের দরবারে পাকিস্তান ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৫
পীরের দরবারে পাকিস্তান ক্রিকেটাররা ছবি : সংগৃহীত

ঢাকা: আসন্ন বিশ্বকাপে ভালো খেলার জন্য পাকিস্তান ক্রিকেট দলের অনেকে আধ্যাত্মিক পরামর্শদাতার কাছে গিয়েছেন। আর তাদের এ আধ্যাত্মিক পরামর্শদাতা হলেন একজন পাকিস্তানি পীর।



কিছুদিন আগেই পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান উমর আকমল কন্যা সন্তানের বাবা হয়েছেন। তিনি জানান, নিজের হারানো ফর্ম আর ভাগ্য ফিরে পেতে তিনি এর আগে সেই পীরের কাছে গিয়েছিলেন। সে সময় এ পীর আকমলকে পরামর্শ দিয়েছিলেন, ৯৬ নম্বর জার্সি ছেড়ে বিশ্বকাপে ৩ নম্বর জার্সি গায়ে খেলতে। আর আকমল বিশ্বাস করেন এ কারণেই হয়তো তার ভাগ্য খুলতে শুরু করেছে।

এদিকে, আকমলের পর সে পীরের সঙ্গে দেখা করেছেন পাকিস্তানের উঠতি তারকা হারিস সোহেল। পীরের পরামর্শে এবার বিশ্বকাপে তিনি ৮৯ নম্বর জার্সি গায়ে খেলবেন। এর আগে সোহেল গত সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ৮০ নম্বর জার্সি গায়ে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডও তাদের বিশ্বকাপ দলের ক্রিকেটারদের নিজেদের মতো করে পীরের সঙ্গে দেখা করা ও নিজেদের জার্সি নম্বর পরিবর্তন করার অনুমতি দিয়েছে।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড আয়োজিত বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক মিসবাহ উল হক ২২ নম্বর জার্সি গায়ে খেলবেন।

এছাড়া পীরের পরামর্শে পাকিস্তানের পেস বোলার ওয়াহাব রিয়াজ ৪৭, এহসান আদিল ৯১ ও ইয়াসির শাহ ৮৬ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন। আর মোহাম্মদ হাফিজকে এবারে দেখা যাবে ৮ নং জার্সি গায়ে। যা পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক গায়ে জড়িয়ে খেলেছিলেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড হাফিজকে সে জার্সি জায়ে খেলার অনুমতিও দিয়েছেন বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ২২ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।