ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জুনায়েদকে নিয়ে দুঃশ্চিন্তা নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
জুনায়েদকে নিয়ে দুঃশ্চিন্তা নেই জুনায়েদ খান

ঢাকা: পাকিস্তান ক্রিকেট দলের তারকা বোলার জুনায়েদ খানকে নিয়ে কোনো দুঃশ্চিন্তা নেই বলে জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার বোলিং অনুশীলনের সময় ডান উরুতে চোট পান এ পেস বোলার।



আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের চূড়ান্ত দলের সদস্য জুনায়েদ চোট পেলে তার এমআরআই স্ক্যান করা হয়। রিপোর্টে তেমন বড় কিছু ধরা পড়ে নি বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ফলে, বিশ্বকাপের আসরে প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তিনি।

২৫ বছর বয়সী জুনায়েদ প্রসঙ্গে পাকিস্তানি ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানায়, জুনায়েদের ডান উরুতে এখন আর কোনো ব্যাথা নেই বলে তিনি জানিয়েছেন। তবে, গোড়ালিতে সামান্য ব্যাথা অনুভব করছেন তিনি। এটা গুরুতর কোনো সমস্যা নয়।

৪৮ টি ওয়ানডে ম্যাচে ৭৫ উইকেট নেওয়া জুনায়েদ প্রসঙ্গে ক্রিকেট বোর্ডটি আরও জানায়, আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ীই জুনায়েদকে কাজে লাগাবো। কোনো সমস্যা ছাড়াই তিনি আসন্ন বিশ্বকাপে অংশ নিতে পারবেন।

পাকিস্তান নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলতে ২১ জানুয়ারি দেশ ত্যাগ করবে। আর ১৫ ফেব্রুয়ারি তারা বিশ্বকাপের মিশন শুরু করবে অ্যাডিলেডে। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ভারত।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘন্টা, ১৭ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad