ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংলিশ কাউন্টি ক্লাবে সাঙ্গাকারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
ইংলিশ কাউন্টি ক্লাবে সাঙ্গাকারা কুমার সাঙ্গাকারা

ঢাকা: শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারার সঙ্গে চুক্তি করেছে ইংলিশ কাউন্টি ক্লাব সারে। ইংলিশ ক্লাবটি শুক্রবার এক বিবৃতির মাধ্যমে ২০১৫ মৌসুমের জন্য সাঙ্গাকারার সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে।



লংকান এ বাঁহাতি ব্যাটসম্যান বর্তমান টেস্ট ক্রিকেটের ৠাংকিংয়ে এক নম্বরে রয়েছেন। ৯০৯ রেটিং পয়েন্ট নিয়ে সাঙ্গা দ. আফ্রিকার এবিডি ভিলিয়ার্সের উপরে রয়েছেন। ওয়ানডে ৠাংকিংয়ে তিনি রয়েছেন চার নম্বরে।

ক্লাবটি থেকে জানানো হয়, সাঙ্গাকারার সঙ্গে তারা দুই বছরের চুক্তি করেছে। আসন্ন বিশ্বকাপের পরে এ মৌসুম থেকেই তাকে ক্লাবের হয়ে পাওয়া যাবে।

ক্লাবের ডিরেক্টর অ্যালেক স্টুয়ার্ট বলেন, আমরা অনেক খুশি সাঙ্গাকারাকে দলে ভেড়াতে পেরে। সে তারকা একজন ক্রিকেটার। তাকে পেয়ে দল অনেক উপকৃত হবে। আর ক্লাবের কোট গ্রাহাম ফোর্ডের সঙ্গে এর আগে সাঙ্গা কাজ করেছেন। তাই তাদের দুজনের মাঝে স্বমন্বয়টি বেশ ভালো হবেই বলে আমরা বিশ্বাস করি।

লংকান তারকা সাঙ্গাকারা এর আগে ডারহাম, ম্যারিলোবন ক্রিকেট ক্লাব, ওয়ারউইকশায়ারের মতো দলে খেলেছেন। এছাড়া তিনি আইপিএলের ক্লাব কিংস ইলিভেন পাঞ্জাব, সানরাইজ হায়দ্রাবাদের হয়ে খেলেছেন।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ১৬ জানুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad