ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

আট উইকেটে জিতলো রাজস্থান রয়্যালস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১১
আট উইকেটে জিতলো রাজস্থান রয়্যালস

হায়দারাবাদ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের প্রথম খেলায় জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। শনিবার তারা জন বোথার হার না মানা অর্ধশতকে আট উইকেটে হারায় ডেকান চার্জার্সকে।



রাজিব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ডেকান চার্জাসকে ব্যাটিংয়ে পাঠায় রাজস্থান রয়ল্যাস। ব্যাট করতে নেমে দলের ৪০ রানের মধ্যে বিদায় নেয় ডেকানের দুই ওপেনার। দুজনই হন ক্যাচ আউট। অমিত সিংয়ের বলে শেখর ধাওবান (২৪) ও ত্রিবেদির বলে ব্যক্তিগত শূন্য রানে সাজঘরে ফেরেন অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

পরে দলের সঙ্গে ৩৭ রান যোগ হতেই আরও তিন ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান ডেকান চার্জার্সের বোলাররা। ভারত চিপলি ৬, ইশাঙ্ক জাগি ২৫ ও জেপি ডুমিনি করেন ১৪ রান। শেষপর্যন্ত ড্যানিয়েল ক্রিস্টিয়ানের ২৬ ও রবি তেজার ২৮ রানের কল্যাণে আট উইকেট হারিয়ে ১৩৭ রান তুলতে সমর্থ হয় রাজস্থান।

জবাবে ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে গন্তব্যে পৌঁছায় শেন ওয়ার্নের দল। ৩১ রানের মাথায় প্রথম উইকেট হারায় রাজস্থান রয়্যালস। দ্বিতীয় উইকেটের পতন হয় দলীয় ৮৩ রানে। রাহুল দ্রাবিড় ২৮ ও অমিত পানিকর করেন ২০ রান। পরে কোন উইকেট হারায়নি দলটি।

জন বোথার হার না মানা ৬৭ ও রস টেলরের অপরাজিত ২১ রানের সুবাদে জয়ের বন্দরে পৌঁছায় রাজস্থান। তখনো বাকি ছিলো সাত বল।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad